shono
Advertisement

Mamata Banerjee: দার্জিলিংয়ের অলিগলিতে জনসংযোগ মুখ্যমন্ত্রীর, বানালেন মোমো

নতুন কফি হাউসের জন্য জমিও খোঁজেন মুখ্যমন্ত্রী।
Posted: 10:47 AM Mar 31, 2022Updated: 01:25 PM Mar 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা রাজ্যের দায়িত্ব তাঁর কাঁধে। শক্ত হাতে সামলান প্রশাসনিক দায়িত্ব। তবে বৃহস্পতিবার সকালে দার্জিলিংয়ের সিংমারির রাস্তায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) ধরা দিলেন সম্পূর্ণ ভিন্ন মেজাজে। রাস্তায় দাঁড়িয়ে নিজের হাতে মোমো তৈরি করলেন তিনি। যে রাঁধে, সে যে চুলও বাঁধে, সেটাই আরও একবার প্রমাণ করলেন বাংলার ঘরের মেয়ে।

Advertisement

বৃহস্পতিবার উত্তরবঙ্গ সফরের শেষ দিন মুখ্যমন্ত্রীর। এদিন সকালে কুয়াশার চাদরে ঢাকা পাহাড়ি পথে হাঁটতে বেরোন তিনি। মমতা দেখেন, পাহাড়ি রাস্তার বাঁকে দু’জন মহিলা মোমো (Momo) বানাচ্ছেন। তাঁদের সামনে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ মোমো তৈরি করা দেখেন মুখ্যমন্ত্রী। এরপর এগিয়ে যান ওই মহিলাদের কাছে। নিজে হাতে মোমো তৈরি করেন মুখ্যমন্ত্রী। উচ্ছ্বসিত স্বনির্ভর গোষ্ঠীর সদস্যরা।

[আরও পড়ুন: লখনউয়ের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার! শামিকে শুভেচ্ছা জনপ্রিয় পর্নস্টারের]

অন্যান্য দিনের মতো দার্জিলিংয়ের (Darjeeling) অলিগলিতে হেঁটে বেড়ান মুখ্যমন্ত্রী। পথচলতিদের সঙ্গে জনসংযোগ সারেন। কারও কোনও সমস্যা হচ্ছে কিনা, সে বিষয়ে খোঁজখবর নেন। শিশুদের হাতে তুলে দেন চকোলেট। কলেজ স্ট্রিটের আদলে দার্জিলিংয়ে কফি হাউস তৈরির জন্য জায়গাও খোঁজেন মুখ্যমন্ত্রী। বুধবারই ওই কফি হাউসের নামকরণ করেন তিনি। ক্যাফে হাউস হিসাবে পরিচিত হবে কফি হাউসটি। নতুন ওই কফি হাউসের জন্য গানও বাঁধেন।

দেখুন ভিডিও:

গত মঙ্গলবার ৩ ঘণ্টায় ১৫ কিলোমিটার রাস্তা হাঁটেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালেও একপ্রস্থ জনসংযোগ সারেন তিনি। দার্জিলিংয়ের মহাকাল মন্দিরে পুজো দেন। মন্দিরে আরতি করেন।

এরপর দার্জিলিংয়ের ম্যালে দাঁড়িয়ে বগটুই কাণ্ডে বিজেপির রিপোর্ট প্রসঙ্গে উষ্মাপ্রকাশও করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “বগটুইয়ের তদন্তে সিবিআইকে (CBI) সহযোগিতা করছে রাজ্য সরকার। বিজেপি নিজস্ব রিপোর্ট দিয়ে তদন্তকে প্রভাবিত করার চেষ্টা করছে। এই রিপোর্ট প্রতিহিংসামূলক। বিজেপির আচরণ অত্যন্ত নিন্দনীয়। আমি ওদের রিপোর্ট দেখেছি। ওরা কোনও তদন্ত ছাড়াই কীভাবে জেলা তৃণমূল সভাপতির নাম বলল? কী করে জানছে কে ঘটনায় জড়িত? আসলে বিজেপি চায় ওকে গ্রেপ্তার করা হোক।” 

[আরও পড়ুন: দেওরের সঙ্গে পরকীয়ায় জড়িয়েও সম্পর্ক ভাঙতে চান বউদি, অভিমানে আত্মঘাতী যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার