shono
Advertisement

‘শিলিগুড়ি হোক দ্বিতীয় কলকাতা’, পুরনিগম জয়ের পরই গৌতম দেবকে বার্তা মমতার

শিলিগুড়িতে দাঁড়িয়ে বিশেষ বার্তা মুখ্যমন্ত্রীর।
Posted: 05:57 PM Feb 14, 2022Updated: 07:05 PM Feb 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার শিলিগুড়ি পুরনিগম দখল করল তৃণমূল। ফলপ্রকাশের পরই মেয়রের নাম ঘোষণা করে দিয়েছেন মুখ্যমন্ত্রী। আবার এদিনই নবনির্বাচিত মেয়র গৌতম দেবকে বিশেষ বার্তা দিলেন তিনি। জানিয়ে দিলেন, শিলিগুড়িকে কলকাতার মতো ঝাঁ চকচকে গড়ে তুলতে হবে। কাজ করতে হবে সকলকে নিয়ে। সোমবার শিলিগুড়িতে দাঁড়িয়ে এমন বার্তা দিলেন মুখ্যমন্ত্রী।

Advertisement

সোমবার ছিল পঞ্চানন বর্মার জন্মবার্ষিকী। শিলিগুড়ি পৌঁছে তাঁর মূর্তিতে মাল্যদান করেন মুখ্যমন্ত্রী। তার পরই শিলিগুড়ি পুরনিগমে তৃণমূলকে জেতানোর জন্য আমজনতাকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। তাঁর সাফ কথা, “আমাদের উপর ভরসা রাখার জন্য মানুষকে ধন্যবাদ।” পাশাপাশি উত্তরবঙ্গের জন্য গুরুত্বপূর্ণ এই শিলিগুড়িকে সাজিয়ে তোলার বার্তা দেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: আসানসোলের সবুজ দুর্গে দাঁত বসাতে ব্যর্থ বিজেপি, জয় স্রেফ জিতেন ঘনিষ্ঠদের]

মমতার কথায়, “একমাত্র শিলিগুড়ির মেয়রের নাম ঘোষণা করেছি। গৌতম দেব মেয়র হবেন।” তার পরই গৌতম দেবকে মমতা বলেন, “শিলিগুড়িকে কলকাতার মতো ঝাঁ চকচকে করতে হবে। ঢেলে সাজাতে হবে শিলিগুড়ির ট্রাফিক ব্যবস্থা। উন্নয়ন এমন হবে যাতে রাস্তায় মানুষকে দাঁড়িয়ে থাকতে না হয়। মানুষের বোঝা যাতে না বাড়ে। আমরা মানুষের উপর করের বোঝা চাপাই না।” মুখ্যমন্ত্রী আরও বলেন, “শুধু সবুজ আবির খেললেই চলবে না। মনও সবুজ করতে হবে। সবুজ মনে তৈরি হন। সকলকে নিয়ে উন্নয়ন করুন।”

 

তিনদিনের সফরে উত্তরবঙ্গে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। চিলা রায়ের জন্মবার্ষিকীর অনুষ্ঠানেও যোগ দেবেন তিনি। উত্তরবঙ্গে উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে তৃণমূল নেত্রীর বার্তা, “যত জিতবেন তত নম্র হতে হবে। এই জয় মানুষের জন্য। মানুষকে উৎসর্গ করছি এই জয়।”

[আরও পড়ুন: মায়ের বিরুদ্ধে ভোটযুদ্ধে ঝাঁপাচ্ছে মেয়ে! বাম-তৃণমূলের লড়াই দেখতে মুখিয়ে বালুরঘাটবাসী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার