shono
Advertisement

১৯ জানুয়ারি পুরুলিয়ায় জনসভা মুখ্যমন্ত্রীর, প্রস্তুতি বৈঠকে গরহাজির এক বিধায়ক

কাশীপুরে ১০ জানুয়ারি জনসভা শুভেন্দুর।
Posted: 10:36 PM Jan 08, 2021Updated: 10:36 PM Jan 08, 2021

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: চলতি মাসের ১৯ তারিখ পুরুলিয়া শহরে রাজনৈতিক জনসভা করবেন তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুরুলিয়া জেলা তৃণমূল সূত্রে জানা গিয়েছে, জে কে কলেজ মাঠে দুপুর একটায় ওই জনসভা হবে। এদিন মুখ্যমন্ত্রীর ওই রাজনৈতিক সভার আগে পুরুলিয়া জেলা তৃণমূল একটি প্রস্তুতি বৈঠক করে। কিন্তু ওই প্রস্তুতি বৈঠকে গরহাজির ছিলেন পাড়ার বিধায়ক উমাপদ বাউরি।

Advertisement

[আরও পড়ুন: বাংলায় রক্তচক্ষু দেখাচ্ছে করোনা, ফের বাড়ল দৈনিক আক্রান্ত এবং মৃতের সংখ্যা]

এই নিয়ে পুরুলিয়া জেলা তৃণমূলের পরপর দু’টি বৈঠকে অনুপস্থিত থেকে জল্পনা বাড়ালেন তিনি। যদিও উমাপদবাবু জানান, তাঁর জ্বর থাকার জন্যই তিনি ওই বৈঠকে যেতে পারেননি। পুরুলিয়া জেলা তৃণমূলের সভাপতি তথা পুরুলিয়া জেলা পরিষদের শিক্ষা–সংস্কৃতি–তথ্য–ক্রীড়া স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ গুরুপদ টুডু বলেন, “আগামী ১৯ জানুয়ারি পুরুলিয়া শহরে মুখ্যমন্ত্রীর জনসভায় লক্ষাধিক মানুষ আসবেন। সেই কারণেই আমরা একটি প্রস্তুতি বৈঠক করি। পাড়ার বিধায়কের অনুপস্থিতিতে আমি তাঁকে ফোন করেছিলাম। কিন্তু ফোনে পাইনি। বৈঠকে হাজির না থাকার বিষয়ে উনি আমাকেও কিছু জানাননি।”

এদিকে আগামী ১০ জানুয়ারি কাশীপুরে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারির রোড শো ও জনসভা রয়েছে। ফলে পাড়ার বিধায়কের গরহাজির নিয়ে জেলার রাজনৈতিক মহলে নানান গুঞ্জন শোনা যাচ্ছে। এদিন পুরুলিয়া জেলা তৃণমূলের নেতারা মুখ্যমন্ত্রীর রাজনৈতিক সভার জন্য একাধিক মাঠ ঘুরে দেখেন। তারপরেই রাতে জে কে কলেজ মাঠকে প্রাথমিক ভাবে ওই সভার জন্য চূড়ান্ত করেন। দলের জেলা মুখপাত্র নবেন্দু মাহালি বলেন, “মুখ্যমন্ত্রী পুরুলিয়া শহরে সভা করতে চেয়েছেন। তাই আমরা প্রাথমিক ভাবে জে কে কলেজের মাঠকে চূড়ান্ত করেছি।” ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর সভাকে ঘিরে পুরুলিয়া জেলা তৃণমূল প্রচার শুরু করে দিয়েছে।

[আরও পড়ুন: বঙ্গ সফরে কৃষকের বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন নাড্ডা, কী থাকছে মেনুতে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement