shono
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দলে নেই রিঙ্কু, কী বলছেন নাইট তারকার কোচ?

আইপিএলে দুরন্ত ফর্মে ধরা দেন রিঙ্কু।
Posted: 06:12 PM Jul 06, 2023Updated: 06:13 PM Jul 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে ভাল খেলেছেন। তা সত্ত্বেও জাতীয় দলের দরজা খোলেনি তাঁর জন্য। ক্রিকেটপ্রেমীদের মন জিতলেও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পাননি কেকেআর তারকা (KKR) রিঙ্কু সিং (Rinku Singh)।
শিষ্য সুযোগ না পাওয়ায় গুরু মাসুদ আমিনি হতাশ হয়েছেন। তিনি আশা করেছিলেন দলে ডাক পাবেন রিঙ্কু। কিন্তু খবর প্রকাশিত হওয়ার পরে আমিনি এতটাই মর্মাহত হন যে প্রতিক্রিয়া জানাতে গিয়ে সঠিক ভাষা খুঁজে পাচ্ছিলেন না।

Advertisement

দল ঘোষণার আগে কোচ আমিনিকে রিঙ্কু বলেছিলেন, ”আমি তো দেশের হয়ে খেলতে প্রস্তুত। একদম তৈরি। তবে ভারতের হয়ে খেলা নিয়ে এখনই বেশি কিছু ভাবছি না। কপালে যা লেখা আছে তাই হবে।” 

[আরও পড়ুন: ওয়ার্ম আপ ম্যাচে ব্যর্থ কোহলি, নজর কাড়লেন রোহিত-যশস্বী]

 

তিলক ভার্মা, যশস্বী জয়সওয়াল সুযোগ পেলেন দলে কিন্তু রিঙ্কু নেই। আমিনি বলছেন, ”এটাই তো আফশোস। কয়েকটা ছেলে ডাক পেল। রিঙ্কুরও দলে জায়গা পাওয়া উচিত ছিল।”

আমিনি আরও বলেন, ”দলে জায়গা না পাওয়ায় রিঙ্কু যে খুব একটা ভেঙে পড়েছে এমন নয়। ও হয়তো বলবে, কোনও সমস্যা নেই, পরিশ্রম করবো। আর কী! রিঙ্কু ছেড়ে দেওয়ার পাত্র নয়। ও পরিশ্রম করবে এবং কিছু করার চেষ্টা করবেই। আমার মনে হয়, ভারতীয় দলে কেন ডাক পেল না, তা নিয়ে ভাবনাচিন্তা করবে।”

[আরও পড়ুন: ‘শুধু ভারত ম্যাচ নয়, বিশ্বকাপ জেতাই লক্ষ্য হওয়া উচিত পাকিস্তানের’, বলছেন পাক পেসার আফ্রিদি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement