shono
Advertisement

অভিষেক ঘরনি রুজিরাকে জিজ্ঞাসাবাদে তৎপর ED, কড়া নিরাপত্তা সিজিও কমপ্লেক্সে

সিজিও কমপ্লেক্সে হাজিরা দেবেন রুজিরা?
Posted: 11:34 AM Jun 08, 2023Updated: 11:34 AM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়লা পাচার মামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে তলব ইডি’র। রুজিরার জিজ্ঞাসাবাদ ঘিরে সিজিও কমপ্লেক্সে চূড়ান্ত তৎপরতা। কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে ইডি দপ্তর। সূত্রের খবর, রুজিরাকে জিজ্ঞাসাবাদ করতে দিল্লি থেকে তিন ইডি আধিকারিক কলকাতায় এসেছেন বলেও খবর। অভিষেক পত্নীকে ঠিক কী কী প্রশ্ন করা হবে, সেই প্রশ্নমালাও আধিকারিকরা সাজিয়ে রেখেছেন।

Advertisement

গত সোমবার দুবাই যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে তাঁকে আটকায় অভিবাসন দপ্তর। দপ্তরের আধিকারিকরা তাঁকে আটকায় বলে অভিযোগ। বিদেশ যাওয়া যাবে না বলে জানানো হয় রুজিরাকে। যদিও এর আগে সুপ্রিম কোর্ট তাঁর বিদেশযাত্রায় কোনও বাধা নেই বলে জানিয়েছিল। এরপর ওইদিনই তাঁকে সমন পাঠায় ইডি।

[আরও পড়ুন: মোটা বেতন, বোনাস থেকে ক্লাবের শেয়ার! বেকহ্যামের ক্লাবে কী কী পাবেন মেসি?]

এর আগে কয়লা পাচার মামলায় গত বছর জুন মাসে অভিষেকপত্নী রুজিরাকে তলব করেছিল ইডি। সন্তানকে কোলে নিয়ে সে সময় হাজিরাও দিয়েছিলেন। টানা ৬ ঘণ্টা জেরা করা হয়েছিল। এবার ফের সিজিওতে ডাকা হয় রুজিরাকে।

সূত্রের খবর, কিছুদিন আগে দিল্লি থেকে শহরে এসেছিলেন ইডি’র ডিরেক্টর সঞ্জয় মিশ্র। কলকাতার অফিসারদের সঙ্গে কয়লা পাচার তদন্তের অগ্রগতি নিয়ে আলোচনা করেন। তখনই অভিষেক পত্নীকে ফের ডাকা হবে, এমনটা ঠিক হয়।  সেই মতো বৃহস্পতিবার সিজিও কমপ্লেক্সে হাজিরার কথা বলা হয় অভিষেক ঘরনি রুজিরাকে। 

[আরও পড়ুন: রাজনৈতিক সংঘাতের মধ্যেই সৌজন্য, প্রধানমন্ত্রীকে বাংলার আম উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement