shono
Advertisement

স্কুটি-বাইক চুরি করে জয়রাইডের পর ফেরত, কলকাতায় গ্রেপ্তার দুই মডেল

সিসিটিভির ফুটেজ দেখেই রহস্য উন্মোচিত হয়। The post স্কুটি-বাইক চুরি করে জয়রাইডের পর ফেরত, কলকাতায় গ্রেপ্তার দুই মডেল appeared first on Sangbad Pratidin.
Posted: 09:24 AM Jul 22, 2019Updated: 09:24 AM Jul 22, 2019

অর্ণব আইচ: বাড়ির সামনে থেকেই চুরি হয়েছিল স্কুটি। হন্যে হয়ে চারদিক খুঁজেও তার সন্ধান পাননি স্কুটির মালিক। একদিন পর সকালে উঠে দেখলেন, বাড়ির সামনেই স্কুটি রেখে দিয়ে গিয়েছে চোর।

Advertisement

এভাবে দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্ক এলাকায় দিনের পর দিন বাইক ও স্কুটি চুরির ঘটনা ঘটছে। কিন্তু চুরি যাওয়ার পর কখনও একদিন আবার কখনও তিনদিন পর চোর তা রেখে যাচ্ছে বাড়ির সামনে। এতেই তৈরি হচ্ছিল রহস্য। শেষপর্যন্ত সিসিটিভির ফুটেজ দেখেই রহস্য উন্মোচিত হয়। তরুণ দুই মডেল তথা কলেজ ছাত্রকে গ্রেপ্তার করলেন পুলিশ অফিসাররা। সুরজ ও সৌরভ নামে ওই দুই তরুণ পুলিশের কাছে দাবি করে যে, স্রেফ মজা করার জন্যই তারা চুরি করত। যদিও পুলিশ ঘটনাটিকে লঘু করে দেখছে না। কারণ এই স্কুটি বা বাইক চুরি করার পর সেগুলি নিয়ে তারা কোনও অপরাধ ঘটিয়েছিল কি না, তা পুলিশ খতিয়ে দেখছে।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে বাজ পড়ে মৃত ৩২, আর্থিক সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর]

পুলিশ জানিয়েছে, রিজেন্ট পার্ক এলাকার কয়েকটি অঞ্চলে গত কয়েকদিন ধরে স্কুটি ও বাইক চুরির ঘটনা ঘটছিল। এতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন এলাকার বাসিন্দারা। সুযোগ বুঝে গভীর রাতে এসে স্কুটি ও বাইক চুরি করে নিয়ে পালাচ্ছিল চোর। কিন্তু দিন তিনেকের মধ্যেই বাড়ির সামনে রেখে চলে যাচ্ছিল চোর। চুরির জিনিস ফেরত দিয়ে যাচ্ছিল বলে অনেকে পুলিশের কাছে অভিযোগও জানাননি। সম্প্রতি মুর অ্যাভিনিউয়ের এক বাসিন্দার স্কুটি এভাবেই চুরি যায়। তিনি কোথাও খুঁজে না পেয়ে রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্ত শুরু করে। একদিন পরই তিনি দেখেন, বাড়ির সামনে স্কুটি রেখে পালিয়েছে চোর। তিনি বিষয়টি ফের পুলিশকে জানান। তখনই পুলিশের কাছে খবর আসে যে, এররকম বেশ কয়েকটি ঘটনা ঘটেছে এলাকায়। তাই পুলিশ গুরুত্ব দিয়ে বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ ঘাঁটে।

তাতেই ধরা পড়ে দুই চোরের ছবি। বাইক নিয়ে তাদের পালাতে দেখা যায়। ফুটেজের সূত্র ধরেই দু’জনকে পুলিশ শনাক্ত করে। তাদের বাড়িতে হানা দিয়ে কলেজ-ছাত্র তথা মডেল সৌরভ ও তার বন্ধু মডেল সুরজকে পুলিশ গ্রেপ্তার করে। তারা জানায়, মজা করেই বাইক ও স্কুটি চুরি করত তারা। চুরির স্কুটি ও বাইক চালিয়ে বিভিন্ন রাস্তায় ঘুরে বেড়াত তারা। দিনের বেলায় সেগুলি লুকিয়ে রাখত। জয়রাইড শেষ হয়ে গেলে সেগুলি রেখে আসত বাড়ির সামনে। তারা কোনও অপরাধ চক্রের সঙ্গে যুক্ত ছিল কি না, তা জানার জন্য তাদের জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ১৩০ কোটি ভারতীয়র স্বপ্ন নিয়ে আজ চাঁদের উদ্দেশে পাড়ি চন্দ্রযান ২-এর]

The post স্কুটি-বাইক চুরি করে জয়রাইডের পর ফেরত, কলকাতায় গ্রেপ্তার দুই মডেল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement