shono
Advertisement

সূর্য ডুবলেই গালির ফোয়ারা হস্টেলে, ‘বেয়াদপ’দের বেদম মার জনতার

চরম উত্তেজনা কল্যাণীতে।
Posted: 02:39 PM Sep 20, 2023Updated: 03:17 PM Sep 20, 2023

সুবীর দাস, কল্যাণী: সন্ধে হলেই স্থানীয় বাসিন্দাদের অকথ্য গালিগালাজ। প্রতিবাদ করেও লাভ হচ্ছিল না বলে দাবি। আর তাই বুধবার হস্টেলে ঢুকে পড়ুয়াদের বেদম মার উন্মত্ত জনতার। অভিযোগ অস্বীকার করে পালটা স্থানীয় বাসিন্দাদের দাবি, বেসরকারি কলেজের ছাত্রছাত্রীরা ইট ছুড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে নদিয়ার কল্যাণী।

Advertisement

কল্যাণীর এক বেসরকারি কলেজের হস্টেলের আবাসিক পড়ুয়াদের বিরুদ্ধে অভিযোগের পাহাড়। স্থানীয় বাসিন্দা অভিজিৎ মজুমদারের দাবি, সন্ধে হলেই হস্টেলের পড়ুয়ারা অকথ্য গালিগালাজ করে। প্রতিবাদ করলেও বদলায়নি পরিস্থিতি। এদিন সকালে প্রতিবাদ করতে গেলে সংঘর্ষে জড়িয়ে পড়ে দু’পক্ষ। হাতাহাতি থেকে ইট ছোড়াছুড়ি শুরু হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ।

[আরও পড়ুন: Mamata Banerjee: স্পেনের পর দুবাইয়ে শিল্প সম্মেলন মুখ্যমন্ত্রীর, বৈঠক হতে পারে বিশ্বখ্যাত সংস্থার সঙ্গে]

পালটা পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে স্থানীয়রা। একাধিক ব্যক্তিকে আটক করে পুলিশ। পুলিশের গাড়ির সামনে শুয়ে পড়ে প্রতিবাদ জানায় স্থানীয়রা। পুলিশকে উদ্দেশ্য করে ঢিল ছড়ার অভিযোগ ওঠে স্থানীয় বাসিন্দাদের বিরুদ্ধে।

 

তবে ঘটনার সূত্রপাত কী থেকে তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ। কারণ জানতে তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ। কল্যাণী শহর তৃণমূল সভাপতি বিপ্লব দে জানিয়েছেন, “পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ তদন্ত করছ।”

[আরও পড়ুন: ফ্ল্যাট দুর্নীতি: নুসরত জাহানের কাছে আরও নথি তলব ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার