shono
Advertisement

‘বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন রাহুল’, সমাজকর্মীর মন্তব্যে বিতর্ক

কেন এমন মন্তব্য করলেন তিনি? The post ‘বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন রাহুল’, সমাজকর্মীর মন্তব্যে বিতর্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 10:57 AM Jan 31, 2019Updated: 10:57 AM Jan 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে রাহুল গান্ধী। তবে এবার নিজের মন্তব্যের জন্য বিতর্কে জড়াননি তিনি। তাঁকে নিয়েই একটি বিতর্কিত মন্তব্য করা হয়েছে। মন্তব্যটি করেছেন বুদ্ধিজীবী ও সমাজকর্মী মধু কিশওয়ার। কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধীকে নিয়ে তিনি একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, “বছরের কয়েকটি দিনের জন্য সমস্ত প্রাপ্তবয়স্ক পুরুষের বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন। সেই দিনের জন্য অপেক্ষা করুন।”

Advertisement

মধু কিশওয়ারের এই মন্তব্য ঘিরে উঠেছে তুমুল বিতর্ক। টুইটার ছেয়ে গিয়েছে নেটিজেনদের সমালোচনায়। কেউ তাঁর মন্তব্যকে ধিক্কার জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘আপনি নিজে কি কখনও যৌনতার জন্য টাকা দিয়েছেন?’ কেউ আবার লিখেছেন, ‘সেক্স তো ফ্রি-ই… আমি কখনও গার্লফ্রেন্ডকে সেক্সের জন্য টাকা দিইনি। আপনি কি আপনার স্বামীর থেকে টাকা নেন?’ এমন প্রচুর টুইটে ভরতি হয়ে গিয়েছে টুইটার। কিন্তু কোনওটারই পালটা দেননি মধু। নিজের মন্তব্যটুকু লিখেই চুপ করে গিয়েছেন তিনি।

‘সুবিধাবাদী রাজনীতি করবেন না’, রাহুলকে হুঁশিয়ারি পারিকরের ]

কংগ্রেস দারিদ্রসীমার নিচের পরিবারগুলিকে বিনামূল্যে চাল ও গম দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। কিছুদিন আগে ছত্তিশগড়ের রাজধানী রায়পুরের এক জনসভা থেকে কংগ্রেস প্রেসিডেন্ট এও বলেন, কংগ্রেস ক্ষমতায় এলে ন্যূনতম উপার্জনের গ্যারান্টি দেবে। দেশের সব রাজ্যের মানুষের জন্য কংগ্রেস ন্যূনতম উপার্জন নিশ্চিত করার সিদ্ধান্ত নিয়েছে। ২০১৯ লোকসভা নির্বাচনে ক্ষমতায় এলেই এই প্রতিশ্রুতি পালন করা হবে। প্রত্যেক রাজ্যের গরীব মানুষদের ব্যাংক অ্যাকাউন্টে সরকার সরাসরি ন্যূনতম উপার্জন দেবে। দারিদ্রকে দূর করাই কংগ্রেসের লক্ষ্য।

রাহুল আরও বলেন, “আর কেউ না খেয়ে থাকবে না। দেশে কেউ গরিব থাকবে না। আমরা ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, রাজস্থানে এভাবে এগিয়ে যাব। দেশের অন্য রাজ্যগুলোতেও এগিয়ে যাব। প্রথমবার ঐতিহাসিক সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেস। কিন্তু আপনাদেরও আমাদের জন্য এগিয়ে আসতে হবে।” কংগ্রেস সভাপতির প্রতিশ্রুতির পরই এমন একটি বিতর্কিত মন্তব্য করেন মধু কিশওয়ার।

ব্যাংকের নীতি লঙ্ঘন, চন্দাকে বরখাস্ত করল আইসিআইসিআই ]

The post ‘বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন রাহুল’, সমাজকর্মীর মন্তব্যে বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement