shono
Advertisement

‘চাকরি দিতে না পারায় কর্মীদের ধর্ষক হওয়ার অনুমতি দিয়েছেন মুখ্যমন্ত্রী!’, বিস্ফোরক অগ্নিমিত্রা পল

অগ্নিমিত্রা পলের মন্তব্যে তুঙ্গে বিতর্ক।
Posted: 07:31 PM Nov 24, 2020Updated: 07:37 PM Nov 24, 2020

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ফের বিস্ফোরক বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। নারী নির্যাতনের জন্য মুখ্যমন্ত্রীকেই দায়ী করলেন তিনি। ইঞ্চিতে ইঞ্চিতে সমস্ত অন্যায়ের হিসেব নেওয়ার হুঁশিয়ারিও দিলেন তিনি। বিজেপি নেত্রীর এহেন মন্তব্যে শুরু বিতর্ক।

Advertisement

মঙ্গলবার তমলুকে (Tamluk) জেলাশাসকের অফিস ঘেরাও ও ডেপুটেশন কর্মসূচিতে যোগ দিয়েছিলেন অগ্নিমিত্রা পল। সেখানেই মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি। বলেন, “বাংলায় মেয়েরা নিরাপদ নন। তৃণমূলের কর্মী-সমর্থকরা ধর্ষণ করছে। দিদিমণি বলে দিয়েছেন, আমি তোদের চাকরি দিতে পারিনি। তাই এন্টারটেইনমেন্টের জন্য তোরা ধর্ষণ কর। এই ধর্ষণের জন্য রেট বেঁধে দিয়েছেন। মহিলাদের ক্ষতিপূরণ দিয়ে দিচ্ছেন। এখানে তো চাকরি নেই তাই ধর্ষণটাও একটা শিল্পের মধ্যে চলে এসছে।”

[আরও পড়ুন: ‘অনুব্রতর অনুগত হয়ে কাজ করতে প্রস্তুত নই’, সিদ্দিকুল্লাহ চৌধুরীর মন্তব্যে অস্বস্তিতে তৃণমূল]

এরপরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) উদ্দেশ্য করে হুঙ্কার দেন বিজেপি নেত্রী। বলেন, “১০ বছর ধরে বাংলায় যে অন্যায় চলছে তার হিসেব ইঞ্চিতে ইঞ্চিতে নেবে বিজেপি।” বিজেপি নেত্র্রীর এহেন মন্তব্যের সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। উল্লেখ্য, একুশের নির্বাচনের যত এগিয়ে আসছে ততই বাড়ছে শাসক-বিরোধী তরজা। নজিরবিহীনভাবে একে অপরকে আক্রমণ করছেন।

[আরও পড়ুন: ‘বাড়িতে অস্ত্র রাখুন, তৃণমূলের গুন্ডারা অত্যাচার করলে মেরে চামড়া গুটিয়ে দিন’, নিদান রাজু’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার