shono
Advertisement

‘রাজনৈতিক কারণে কেন্দ্রের প্রকল্পের টাকা নিতে দেয়নি রাজ্য’, এবার বেসুরো জিতেন্দ্র তিওয়ারি

রবিবার চিঠিতে পুরমন্ত্রীর কাছে যাবতীয় ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি।
Posted: 11:38 AM Dec 14, 2020Updated: 11:46 AM Dec 14, 2020

চন্দ্রশেখর চট্টপাধ্যায় ও দীপঙ্কর মণ্ডল: এবার বেসুরো আসানসোলের প্রাক্তন মেয়র তথা বর্তমান পুরপ্রশাসক জিতেন্দ্র তিওয়ারি। রাজনৈতিক কারণে আসানসোল পুরসভাকে বঞ্চনার অভিযোগ তুলে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে (Firhad Hakim) একটি চিঠি লিখেছেন তিনি। সেই চিঠি প্রকাশ্যে আসতেই শুরু বিতর্ক।

Advertisement

জানা গিয়েছে, রবিবার পুরমন্ত্রীকে এই চিঠি পাঠান আসানসোলের প্রাক্তন মেয়র তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। যেখানে একাধিক ক্ষোভ প্রকাশ করেন তিনি। বলেন, কেন্দ্রের স্মার্ট সিটি প্রকল্পের ২০০০ কোটি টাকা থেকে বঞ্চিত হয়েছে আসানসোল। সলিড ওয়েস্ট ম্যানেজমেন্টের টাকাও তাঁরা পায়নি বলেই অভিযোগ। তাঁর কথায়, রাজনৈতিক কারণেই কেন্দ্রের একাধিক প্রকল্পের টাকা নিয়ে তাঁদের বাধা দেওয়া হয়েছে। যার জেরে আদতে ক্ষতি হয়েছে আসানসোলের। বহুবার বিজেপির তরফে দাবি করা হয়েছে মুখ্যমন্ত্রী রাজ্যবাসীকে কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত করেছেন। এবার দলের বিধায়কের এহেন মন্তব্যে নতুন করে অস্বস্তিতে শাসক শিবির।

[আরও পড়ুন: স্বামীর হাত-পা বেঁধে দীর্ঘক্ষণ ঘরে ফেলে রাখল স্ত্রী! পরকীয়া না অর্থ? নেপথ্যের কারণ নিয়ে ধোঁয়াশা]

সোমবার সকালে পুরমন্ত্রীকে পাঠানো জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) চিঠিটি টুইট করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। যা মোটেও ভালভাবে নেননি জিতেন্দ্র। তাঁর কথায়, “আমি রাজ্যের মন্ত্রীকে যে চিঠিটি দিয়েছি সেটি গোপনীয়। তা প্রকাশ্যে এনে বিজেপি বেআইনি কাজ করেছে।”

 

[আরও পড়ুন: ‘মমতাকে রাজনৈতিক শহিদ হতে দেবেন না’, ৩৫৬ ধারা ইস্যুতে মন্তব্য স্বপন দাশগুপ্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার