shono
Advertisement

জিতেন্দ্র তিওয়ারিকে বিঁধে ফেসবুক পোস্ট ব্লক সভাপতির! ফের প্রকাশ্যে তৃণমূলের অন্তর্কলহ

ফেসবুকে ঠিক কী পোস্ট করেছেন ওই ব্লক সভাপতি?
Posted: 04:43 PM Jan 07, 2021Updated: 05:25 PM Jan 07, 2021

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: পাণ্ডবেশ্বরের (Pandaveswar) বিধায়ক ও ব্লক সভাপতির দ্বন্দ্ব দীর্ঘদিনের। নাম না করে একাধিকবার তীব্র কটাক্ষ করতে দেখা গিয়েছে একে অপরকে। এবার বিধায়ক জিতেন্দ্র তিওয়ারিকে আক্রমণ করতে সোশ্যাল মিডিয়াকে অস্ত্র করলেন ব্লক সভাপতি। যদিও এবিষয়ে মুখ খোলেননি কেউই।

Advertisement

বিষয়টা ঠিক কী? তৃণমূলের সঙ্গে জিতেন্দ্র তিওয়ারির দূরত্ব বাড়তেই রাতারাতি বিধায়কের কার্যালয় দখলের পাশাপাশি তাঁর বিরুদ্ধে মিছিল করতে দেখা গিয়েছিল ব্লক সভাপতি নরেন্দ্র চক্রবর্তীকে। বিধায়কের বিরুদ্ধে হুঙ্কারও দিয়েছিলেন তিনি। ওই মিছিল থেকেই এলাকায় ঢুকলে জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) পা ভেঙ্গে দেওয়ারও হুমকিও দেওয়া হয়েছিল। এরপর ডিসেম্বরে পান্ডবেশ্বরের হরিপুরে দলীয় সভায় বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি বলেন, “আমি চুপ করে আছি বলে আমাকে দুর্বল ভাববেন না।” অনেকেই অনুমান করেছিলেন পান্ডবেশ্বর ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর উদ্দেশ্যেই এই হুঁশিয়ারি।

[আরও পড়ুন: ‘নন্দীগ্রাম আন্দোলন জনতা আর মমতা ছাড়া কারও নয়’, শুভেন্দুকে কড়া জবাব সুব্রত বক্সির]

সেই ঘটনার পর এবার ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন নরেন্দ্র চক্রবর্তী। লিখলেন, “সত্যিই চুপ করে থাকার জন্যে ভয় পাচ্ছি। ঝেড়ে কাশো তো বাবা। যেতে তো পারি কিন্তু কবে যাবে।” এখানে প্রশ্ন, কোথায় যাওয়ার কথা বোঝাতে চাইলেন ব্লক সভাপতি? রাজনৈতিক মহলের দাবি, নতুন করে বিধায়কের দলত্যাগের জল্পনা উসকে দিতেই এই পোস্ট। যদিও এবিষয়ে মুখ খুলতে চাননি জিতেন্দ্র তিওয়ারি কিংবা নরেন্দ্রনাথ চক্রবর্তী, কেউই। তৃণমূলের পান্ডবেশ্বর ব্লক সভাপতি স্পষ্টভাষায় এই বিষয়ে কিছু বলতে অস্বীকার করেন। মুখে কুলুপ বিধায়কেরও।

[আরও পড়ুন: নেতাই দিবস নিয়ে দড়ি টানাটানি, শুভেন্দুর মাল্যদানের পরই শহিদ বেদি ‘শুদ্ধিকরণ’ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার