shono
Advertisement

চিকেন পক্সে আক্রান্ত অবস্থাতেই হাসপাতাল থেকে পলাতক আসামী, আসানসোলে চাঞ্চল্য

একাধিক চুরির মামলায় অভিযুক্ত হিসেবে বিচারাধীন বন্দি ছিল সে।
Posted: 09:47 AM Nov 01, 2022Updated: 09:47 AM Nov 01, 2022

শেখর চন্দ্র, আসানসোল: অসুস্থ অবস্থাতেই রাতের আঁধারে হাসপাতাল থেকে পালিয়ে গেল বিচারাধীন বন্দি (Prisoner)। আসানসোল জেলা হাসপাতালের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। বন্দির খোঁজে সকাল থেকে শশব্যস্ত পুলিশ প্রশাসন। যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খুলতে চায়নি আসানসোল (Asansol) জেলা পুলিশ।

Advertisement

আসানসোল জেলা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চিকেন পক্সে (Chicken Pox) আক্রান্ত হয়েছিল মন্দিল ভিল্লোর নামে ওই আসামী। তাই তাকে আসানসোল জেলা হাসপাতালের সেলে রাখা হয়েছিল। সোমবার রাতে সেই সেলের জানলা ভেঙে পালায় মন্দিল। বিষয়টি চোখে পড়ার সঙ্গে সঙ্গেই খবর পাঠানো হয় পুলিশে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান পুলিশের বড় কর্তারা। পৌঁছন ডিসি (DC)আনন্দ রায়, এসিপি দেবরাজ দাস, আসানসোল দক্ষিণ থানার ওসি কৌশিক কুণ্ডু-সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: ‘কঠিন সময়ে ভারতের পাশেই রয়েছে আমেরিকা’, মোরবি দুর্ঘটনায় মোদিকে বার্তা বাইডেনের]

সূত্র থেকে জানা যাচ্ছে, আসামী মন্দিল ভিল্লোরের বাড়ি আসানসোলের সালানপুরে (Salanpur)। সে পুরুলিয়া (Purulia) ও সালানপুরে একাধিক চুরির (Theft) মামলায় অভিযুক্ত। সেই সূত্রেই জেলবন্দি ছিল। চিকেন পক্স হওয়ায় তাকে আসানসোল জেলা হাসপাতালের বিশেষ সেলে রেখে চিকিৎসা চলছিল। কিন্তু সেখান থেকেই পালিয়ে যায় মন্দিল। অসুস্থ অবস্থাতেও জানলা ভেঙে সে কীভাবে পালাল, সেই প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। দ্রুত তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে। তবে সকাল পর্যন্ত মন্দিলের নাগাল পায়নি পুলিশ। আর এই ঘটনায় বন্দিদের উপর নজরদারি নিয়ে আসানসোল পুলিশের ভূমিকায় প্রশ্ন উঠে গেল।

[আরও পড়ুন: তিনবার ফোন করেছিলেন মাকে, ধরেননি একবারও, আদালতে ফের চোখের জলে ভাসলেন অর্পিতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement