shono
Advertisement

লকডাউনে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের! মাথা ঠান্ডা করতে ৪৫০ কিলোমিটার হাঁটলেন ব্যক্তি

ওই ব্যক্তির কথা শুনে হতবাক নেটিজেনরা।
Posted: 05:09 PM Dec 08, 2020Updated: 05:09 PM Dec 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে বিশ্বের বিভিন্ন জায়গায় এখনও লকডাউন চলছে। এর জেরে বেশিরভাগ মানুষ এখনও ঘরবন্দি রয়েছেন। এর ফলে বাড়ছে পারিবারিক ঝামেলার ঘটনা। অনেকে বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন। কিন্তু, স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে ৪৫০ কিলোমিটার হেঁটে যাওয়ার ঘটনা কেউ কখনও শুনেছেন বলে মনে হয় না। শুনে অবিশ্বাস্য লাগলেও অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ইটালিতে।

Advertisement

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রবিবার রাত ২টো নাগাদ ইটালির উপকূলবর্তী এলাকা ফানো (Fano)’র রাস্তায় এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখেন কর্তব্যরত পুলিশকর্মীরা। পরে রাত্রিকালীন কারফিউয়ের নিয়ম ভাঙার অভিযোগ ওই ব্যক্তিকে আটক করে জেরা করা হয়। এত রাতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে তিনি কেন রাস্তায় ঘুরছেন তা জানতে চান। এর উত্তরে ওই ব্যক্তি জানান, তাঁর বাড়ি ইটালির উত্তর কোমো এলাকায়। সপ্তাহখানেক আগে স্ত্রীর সঙ্গে তাঁর প্রচণ্ড ঝগড়া হয়েছিল। এরপরই মাথা ঠান্ডা করার জন্য বাড়ি থেকে বেরিয়ে সোজা হাঁটতে থাকেন তিনি। টানা এক সপ্তাহ ধরে হাঁটার পর ফানো অঞ্চলে পৌঁছন। তাঁর সমস্ত কথা শোনার পর পুলিশ ৪৫০ ডলার জরিমানা করে। এবং ওই ব্যক্তির সঙ্গে থাকা কাগজপত্র পরীক্ষা করে জানতে পারে যে তাঁর স্ত্রী উত্তর কোমো (Como) এলাকার পুলিশের কাছে স্বামীর নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ জানিয়েছেন। এরপরই ওই মহিলাকে খবর পাঠানো হয়। তিনি এসে স্বামীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান।

[আরও পড়ুন: বিয়ের দিন করোনায় আক্রান্ত কনে, অভিনব কায়দায় চার হাত এক হল যুগলের]

এপ্রসঙ্গে ৪৮ বছরের ওই ব্যক্তি বলেন, ‘স্ত্রীর সঙ্গে ঝগড়া হওয়ার পর মাথা খুব গরম হয়ে গিয়েছিল। তবে আর কোনও অশান্তি না করে সোজা বাড়ি থেকে বেরিয়ে হাঁটতে শুরু করি। প্রতিদিন প্রায় ৬০ কিলোমিটার করে হাঁটতাম। কোনও যানবাহনে চাপিনি। রাস্তায় কিছু মানুষ আমাকে খাবার আর পানীয় জল দিয়েছেন। এখন আমি ঠিক আছি। তবে একটু ক্লান্ত লাগছে।’

[আরও পড়ুন: ২০০ টাকায় লিজ নেওয়া জমিতে ঘুরে গেল ভাগ্যের চাকা! মাটি খুঁড়েই অমূল্য রতন প্রাপ্তি কৃষকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার