shono
Advertisement

সন্দেহজনকভাবে ঘোরাফেরার পর সদ্যোজাতর দেহ লোপাটের চেষ্টা! দম্পতির আচরণে রহস্য

ওই দম্পতি ধূপগুড়ির স্থানীয় বাসিন্দা নন বলেই দাবি এলাকাবাসীর।
Posted: 09:13 AM Aug 06, 2021Updated: 12:12 PM Aug 06, 2021

শান্তনু কর, জলপাইগুড়ি: সদ্যোজাতর (Newborn Baby) দেহ নিয়ে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছে এক দম্পতি। পরে নজর এড়িয়ে সেই সদ্যোজাতকে মাটিতে পুঁতে ফেলারও চেষ্টা করে তারা। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ি ধূপগুড়ি (Dhupguri) এলাকায়। গোটা ঘটনায় রহস্যের গন্ধ পাচ্ছে এলাকাবাসী। ঘটনায় প্রশাসনিক হস্তক্ষেপের দাবি স্থানীয়দের। 

Advertisement

স্থানীয়দের দাবি, বৃহস্পতিবার দুপুরে জলঢাকা সেতু সংলগ্ন বাজার এলাকায় এক দম্পতিকে দেখতে পাওয়া যায় এক সদ্যোজাতের দেহ কাঁথায় পেঁচিয়ে গ্রামের এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছে। যারা ওই এলাকার বাসিন্দাই নন। আর তা ঘিরেই রহস্য দানা বাঁধতে থাকে। সন্দেহ তৈরি হয় এলাকাবাসীর মনে। সকলের চোখের আড়াল হতেই জলঢাকা নদীর চরে মাটি খুঁড়ে সেই সদ্যোজাতকে পুঁতে ফেলার চেষ্টা করা হচ্ছে, এই দৃশ্য দেখতে পেয়েই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়দের একাংশ। এলাকাবাসী ঘিরে ধরেন ওই দম্পতিকে। গ্রামবাসীরা জিজ্ঞাসাবাদ শুরু করেন। দম্পতি তাদের পরিচয় জানাতে অস্বীকার করে। এমনকি সংবাদমাধ্যমের কর্মীরা ছবি ক্যামেরাবন্দি করতে গেলে তাদেরকে হুমকি দেন বলেও অভিযোগ। এরপর তড়িঘড়ি মৃত শিশুটিকে সঙ্গে নিয়ে এলাকা ছেড়ে গা-ঢাকা দেয় তারা। স্থানীয় সূত্রে খবর, ওই দম্পতি ধূপগুড়ির নতুন শালবাড়ি এলাকার বাসিন্দা।

[আরও পড়ুন: কালনায় প্রেমিকের টানে ঘর ছেড়েও অধরা বিয়ের স্বপ্ন! নাবালিকার বিয়ে রুখল প্রশাসন]

দম্পতি এমন অবাক করা আচরণে স্বাভাবিকভাবেই রহস্য দানা বেঁধেছে। একটিমাত্র ঘটনাকে কেন্দ্র করে হাজারও প্রশ্নের ভিড়। প্রশ্ন উঠছে, সদ্যোজাতকে কীভাবে পেল দম্পতি? সে কি তাদের সন্তান নাকি অন্য কারও?  কীভাবেই বা মৃত্যু হল তার। সদ্যোজাতর মৃত্যু কি স্বাভাবিক নাকি তাকে খুন করেছে দম্পতি?  সকলের চোখের নজর এড়িয়ে কেনই বা সদ্যোজাতর দেহ মাটিতে পুঁতে ফেলার চেষ্টা করছিল দম্পতি? তবে কি দেহ লোপাট করে দেওয়াই ছিল তাদের লক্ষ্য? এই ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে ধোঁয়াশা। এলাকাবাসী প্রশাসনিক হস্তক্ষেপ দাবিতে সরব।

[আরও পড়ুন: আবর্জনা, বৃ্ষ্টিতে বেহাল নিকাশি নালা, সাফ করতে নামলেন BJP বিধায়ক নিজেই

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার