shono
Advertisement

সাউথ সিটি মলের সামনে মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতি, গ্রেপ্তার ৪

দম্পতির কাছ থেকে কয়েক হাজার টাকা লুট। The post সাউথ সিটি মলের সামনে মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতি, গ্রেপ্তার ৪ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:11 PM Nov 23, 2018Updated: 03:11 PM Nov 23, 2018

অর্ণব আইচ: রাতের শহরে ফিল্মি কায়দায় মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতি। এক দম্পতির কাছ থেকে কয়েক হাজার টাকা লুট করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার সাউথ সিটি মলের কাছে। রাতভর অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে যাদবপুর থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে মিলেছে আগ্নেয়াস্ত্র।

Advertisement

[ মুক্তিপণ না পেয়ে কুকুর লেলিয়ে দিল অপহরণকারীরা, গ্রেপ্তার ১]

শহরের অন্যতম অভিজাত এলাকা যাদবপুরের সাউথ সিটি মল চত্বর। অনেক রাত পর্যন্ত মানুষের আনাগোনা লেগে থাকে। সাউথ সিটি মল থেকে যাদবপুর থানার দূরত্বও বেশি নয়। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত প্রায় ১২টা নাগাদ বাইকে চেপে যাদবপুর থানার দিক থেকে প্রিন্স আনোয়ার শাহ রোডের দিকে যাচ্ছিলেন এক দম্পতি। সাউথ সিটি মলের কাছে বাইক আটকায় কয়েকজন দুষ্কৃতী। মহিলার মাথায় রিভলভার ঠেকিয়ে কয়েক হাজার লুট করে নেয় তারা। বাঁধা দিতে গেলে বন্দুকের বাঁট দিয়ে ওই মহিলার স্বামীর মাথায় আঘাত করা হয়। গুরুতর আহত তিনি। ঘটনায় আকস্মিকতায় রীতিমতো হকচকিয়ে যান ওই দম্পতি। রাতে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

সাউথ সিটি মলের ভিতরে যেমন সিসিটিভি ক্যামেরা আছে, তেমনি সামনের রাস্তায়ও সিসিটিভি ক্যামেরায় চলে নজরদারি। সিসিটিভি ক্যামেরায় ফুটেজ দেখেই দুষ্কৃতীদের শনাক্ত করে পুলিশ। রাতে চারজনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছেন তদন্তকারীরা। তদন্তে নেমেছে যাদবপুর থানার পুলিশ। এদিকে মাঝ রাতে রাস্তায় রিভলভার ঠেকিয়ে ডাকাতির ঘটনায় আতঙ্কিত আক্রান্ত দম্পতি।

[সেন্ট পলস কলেজে তোলাবাজির ঘটনায় রিপোর্ট তলব উচ্চশিক্ষা দপ্তরের]

The post সাউথ সিটি মলের সামনে মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতি, গ্রেপ্তার ৪ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement