কিউয়ি শিবিরে দাপট দেখাচ্ছে কোভিড! স্যান্টনারের পর এবার আক্রান্ত আরও এক তারকা

02:15 PM Jan 19, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার বিশ্বে কোভিডের (Covid 19) দাপট বাড়তে শুরু করল। আরও একবার কোভিডের কবলে পড়েছে ক্রিকেট। পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে ঘরের মাঠে চতুর্থ টি-২০ ম্যাচ খেলতে নেমেছিল নিউজিল্যান্ড (New Zealand)। এর আগে কোভিডে আক্রান্ত হয়েছিলেন মিচেল স্যান্টনার (Mitchell Santner)। এবার কোভিডের কবলে পড়লেন দলের ওপেনার ডেভন কনওয়ে (Devon Conway)। একইসঙ্গে এই তালিকায় নাম লেখালেন দলের বোলিং কোচ ও প্রাক্তন ক্রিকেটার আন্দ্রে অ্যাডামস (Andre Adams)।

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে চতুর্থ টি-২০ ম্যাচ খেলার কয়েক ঘণ্টা আগেই কনওয়ের করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছিল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। একইসঙ্গে বোলিং কোচ আন্দ্রে অ্যাডামসের করোনা রিপোর্ট ও পজেটিভ এসেছে। ফলে এই নিয়ে কিউয়ি শিবিরে গত ১ সপ্তাহে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন।

[আরও পড়ুন: মাঠ তো নয় যেন চাষের জমি! ভারত-পাকিস্তান ম্যাচ আয়োজন করা যাবে তো?]

 

কনওয়ের করোনা আক্রান্ত হওয়ার খবরের বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেট বলেছে, ‘কোভিড পজিটিভ হওয়ায় পাকিস্তানের বিপক্ষে চতুর্থ টি-২০ ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন ডেভন কনওয়ে। রিপোর্ট পজিটিভ হওয়ার পর ক্রাইস্টচার্চে টিম হোটেলে আইসোলেশনে রয়েছেন কনওয়ে।’ একইসঙ্গে বোলিং কোচের প্রসঙ্গে বিবৃতিতে বলা হয়েছে, ‘বোলিং কোচ আন্দ্রে অ্যাডামসের কোভিড রিপোর্টও পজেটিভ এসেছে এবং তিনিও দলের হোটেলে নিভৃতবাসে থাকবেন।’

নিউজিল্যান্ডের টি-২০ দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য স্যান্টনার ও ডেভন কনওয়ে। স্বভাবতই স্যান্টনারের সঙ্গে কিউয়ি ওপেনার করোনা আক্রান্ত হয়ে পড়ার জন্য স্বভাবতই চিন্তায় ক্রিকেট দুনিয়া। করোনার স্মৃতি এখনও ফিকে হয়নি। মনে করা হচ্ছিল, ওই মহামারী থেকে বেরিয়ে আসতে পেরেছে বিশ্ব। কিন্তু নিউজিল্যান্ড দলের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়ার খবর কিছুটা হলেও আতঙ্কে রাখল ক্রিকেট দুনিয়াকে।

[আরও পড়ুন: ডার্বিতে ড্র নয়, মোহনবাগানকে হারিয়েই সুপার কাপের শেষ চারে যেতে চায় ইস্টবেঙ্গল]

Advertisement