shono
Advertisement

খুদে মেসি, রোনাল্ডোদের সঙ্গে ফুটবলে মজেছে এই চারপেয়ে, দেখুন ভিডিও!

৪ কিশোরের ফুটবল খেলার মধ্যেই ঢুকে পড়ে গরুটি৷ The post খুদে মেসি, রোনাল্ডোদের সঙ্গে ফুটবলে মজেছে এই চারপেয়ে, দেখুন ভিডিও! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:44 PM Jul 03, 2019Updated: 04:44 PM Jul 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি মানেই যে ফুটবলপ্রেমী, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু গরুর পায়ে এমন স্কিল, তা হয়তো কেউই জানতেন না। কিন্তু সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে এমন এক ভিডিও, যা দেখে গরুর স্কিলের তারিফ করতে বাধ্য হবেন আপনিও। ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া ফেলেছে ১২ সেকেন্ডের ওই ভিডিওটি।

Advertisement

[আরও পড়ুন: যাঁর গোয়ালে যাবে, গরু তাঁর! মালিককে খুঁজতে আজব সিদ্ধান্ত পুলিশের]

টুইটারের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মাঠে কয়েকজন কিশোর ফুটবল খেলছে। তাদের সকলের পায়ে বুট, গায়ে জার্সি। হঠাৎই তাদের মাঝেই ঢুকে পড়ে একটি গরু। আচমকা কিশোরদের ছোঁড়া বল চলে যায় গরুটির পায়ে। ব্যাস, এরপরই শুরু আসল খেলা। কয়েক মুহূর্ত বল পায়ে নিয়ে দাঁড়িয়ে থাকার পরই সামনের ডান পায়ের ইন স্টেপ, বাঁ পায়ের আউট স্টেপ দিয়ে সুনিপুণ ছোট ছোট টোকায় বল নিয়ে এগোতে থাকে গরুটি। কখনও বল ঠেলতে ব্যবহার করে মাথা। গরুর কাণ্ড দেখে হাসতে হাসতে লুটোপুটি দশা কিশোরদের।

কিন্তু বল যে গরুর পায়ে, তাদেরও তো খেলতে হবে৷ এক কিশোর চেষ্টা করে গরুর চার পায়ের ফাঁক থেকে বল উদ্ধার করে আনার। কিন্তু নাহ! বল ছাড়তে নারাজ সে। কিশোরদের রুখতে বল নিজের দখলে রেখেই শরীর ব্যবহার করতে শুরু করে গরুটি। এরপর দু’দিক থেকে দুই কিশোর আটকানোর চেষ্টা করে তাকে। কিন্তু নাহ তাতেও ব্যর্থ তারা। এরপর কোনওক্রমে বুট দিয়ে গরুর পা থেকে বলটি কেড়ে নেয় ওই কিশোররা। চারপাশ থেকে গরুটিকে আটকে ফেলে তারা। এরপরই লড়াই শুরু হয় গরু বনাম ৪ কিশোরের। ভিডিওটিতে গরুটির যা স্কিল, তা দেখলে ভিরমি খাচ্ছেন সকলেই। জার্সি পরা ফুটবলারদের সঙ্গে গরুর এমন টক্কর নজর কাড়ছে সকলের।

[আরও পড়ুন:  তিন দশকের সর্ববৃহৎ তিমি জালে, আনন্দে মাতোয়ারা জাপানের কুশিরো]

The post খুদে মেসি, রোনাল্ডোদের সঙ্গে ফুটবলে মজেছে এই চারপেয়ে, দেখুন ভিডিও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার