shono
Advertisement

পুরভোটে জিতেই দলবদল, তৃণমূলে যোগ দিলেন খড়গপুরের CPI কাউন্সিলর

ফের শক্তিক্ষয় বামেদের।
Posted: 05:37 PM Mar 15, 2022Updated: 06:59 PM Mar 15, 2022

অংশুপ্রতিম পাল, খড়গপুর: ফের বাংলায় শক্তিবৃদ্ধি তৃণমূলের। এবার ঘাসফুল শিবিরে যোগ দিলেন খড়গপুরের ৪ নম্বর ওয়ার্ডের সিপিআই কাউন্সিলর নার্গিস পারভিন। মঙ্গলবার তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) হাত থেকে দলের পতাকা হাতে তুলে নিলেন নার্গিস। 

Advertisement

কিছুদিন আগেই রাজ্যের ১০৮টি পুরসভার ভোটের ফলপ্রকাশ হয়েছে। বামেদের এই ভরাডুবির মধ্যে খড়গপুরের ৪ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হয়েছিলেন সিপিআইয়ের নার্গিস পারভিন (Nargis Parvin)। ব্যবধান ছিল পাঁচ হাজারের বেশি।  কিন্তু জয়ী হওয়ার পরই নার্গিস পারভিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাণ্ডারি হওয়ার জন্য তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তারজন্য তৃণমূলের জেলা সভাপতি সুজয় হাজরার কাছে একটি আবেদন পত্রও পাঠিয়েছিলেন। অপেক্ষা ছিল অনুমোদনের। বহু আকাঙ্খিত সেই অনুমোদন পৌঁছে গেলেই নার্গিস পারভিন তৃণমূলে যোগ দেবেন তা জানিয়েছিলেন নিজেই। তা নিয়ে তীব্র উত্তেজনাও ছড়িয়েছিল। 

[আরও পড়ুন: বন্ধুর সঙ্গে পরকীয়া স্ত্রীর! যুগলকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন স্বামী, পরিণতি ভয়ংকর]

মঙ্গলবার অবশেষে তৃণমূলে যোগ দিলেন নার্গিস। সিপিআই কাউন্সিলরের তৃণমূল যোগদানে স্বাভাবিকভাবেই খুশি তৃণমূল। এ প্রসঙ্গে এদিন কুণাল ঘোষ বলেন, “রাজ্য সরকারের উন্নয়নের স্কিম দেখছেন মানুষ। স্বাভাবিকভাবেই সকলে এই উন্নয়নের শরিক হতে চাইছেন। তৃণমূল সব পারছে, তাই বেশি করে মানুষ এই দলে আসছেন। সকলেই জানেন তৃণমূলের কোনও বিকল্প নেই।” 

উল্লেখ্য, নার্গিস পারভিন তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছেপ্রকাশ করার পরই বামেদের তরফে তীব্র নিন্দা করা হয়েছিল। তারপরই বেসুরো কাউন্সিলর নার্গিস পারভিনকে বহিষ্কার করে সিপিআই। দলের এই সিদ্ধান্ত হোয়াটসঅ্যাপে জানিয়ে দেওয়া হয়েছিল নার্গিসকে। 

[আরও পড়ুন: লাগাতার ছাত্র বিক্ষোভ, প্রশাসনিক চাপের মুখে পদত্যাগ করলেন বিশ্বভারতীর রেজিস্ট্রার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার