shono
Advertisement

ম্যাচ শেষ ‘সান্ত্বনা পুরস্কার’, বাবরকে জার্সি উপহার দিলেন বিরাট

কোহলির কাছে গুরুমন্ত্রও নিয়েছেন বাবর।
Posted: 09:23 AM Oct 15, 2023Updated: 09:25 AM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহমেদাবাদে পাকিস্তানকে দুরমুশ করে দেওয়ার পর বাবর আজমকে বিশেষ উপহার দিলেন বিরাট কোহলি। ম্যাচ শেষে পাকিস্তানের অধিনায়ককে নিজের সই করা জার্সি দিয়েছেন কোহলি। হাসিমুখে সেই জার্সি গ্রহণ করতেও দেখা গিয়েছে বাবরকে (Babar Azam)।

Advertisement

ম্যাচ শেষে দু দলের ক্রিকেটারদের বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা যায়। বিরাট প্রথমে শাদাব খান ও তার পর বাবরের সঙ্গে কথা বলছিলেন। এর মধ্যেই বিরাট নিজের সই করা জার্সি উপহার দেন পাকিস্তান অধিনায়ককে। বাবরকেও হাসি মুখে সেই জার্সি নিতে দেখা যায়। তার পরেও বেশ কিছুক্ষণ কথা বলেন দুই তারকা। সেই ছবি নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের বক্তব্য, বাবরকে ম্যাচ শেষে সান্ত্বনা পুরস্কার দিয়েছেন কিং কোহলি (Virat Kohli)। সেই সঙ্গে বাবর কোহলির কাছে গুরুমন্ত্রও পেয়েছেন। 

[আরও পড়ুন: সপ্তমীতে হেঁটে রাজবাড়ি থেকে মন্দিরে দেবীমূর্তি, চাঁচলে পূজিতা সিংহবাহিনী চতুর্ভুজা]

ভারত-পাক ম্যাচ মানেই খুনে মেজাজ, বিপক্ষ মানেই শত্রু। সেসব ধ্যানধারণা অনেকদিন আগেই গুঁড়িয়ে দিয়েছেন বিরাট কোহলি, বাবর আজমরা। ইদানিং বরং দুই দলের ক্রিকেটারদের মধ্যে সৌহার্দ্য, বন্ধুত্ব অনেক বেশি দৃশ্যনীয়। ম্যাচের ফল যায় হোক, খেলা শুরুর আগে এবং শেষের পর কোনওরকম কোনও তিক্ততা দুই দেশের তারকাদের মধ্যে তেমন দেখা যায় না। যেমন দেখা গেল না শনিবাসরীয় আহমেদাবাদে।

[আরও পড়ুন: পুজোর সময় বিপদে পড়লে এক ফোনে হাজির হবে ‘অভিষেকের দূত’, শুরু নয়া কর্মসূচি]

বিশ্বকাপের (Cricket World Cup 2023) গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের কাছে কচুকাটা হওয়ার পরও পাক ক্রিকেটারদের দেখা গেল স্বচ্ছন্দে বিরাট কোহলিদের সঙ্গে খোশগল্প করতে। প্রাক্তন পাক তারকারা এসব দেখলে রেগে যেতেই পারেন। কিন্তু এটা যে বিশ্বক্রিকেটের জন্য ভালো বিজ্ঞাপন, তাতে কোনও সন্দেহ নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement