shono
Advertisement

Breaking News

Mahmudullah

শাকিবের পর মাহমুদউল্লা, ভারতের মাটিতেই অবসরের পথে বাংলাদেশি ক্রিকেটার

মঙ্গলবারই টি-টোয়েন্টি থেকে অবসরের কথা জানিয়ে দিতে পারেন ৩৮ বছরের ক্রিকেটার।
Published By: Arpan DasPosted: 12:49 PM Oct 08, 2024Updated: 01:07 PM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কদিন আগেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা করেছিলেন শাকিব আল হাসান। কানপুর টেস্টের পর লাল বলের ক্রিকেট থেকেও সরে দাঁড়ানোর কথা জানিয়েছিলেন তিনি। এবার টি-টোয়েন্টি বিদায়ের পথে আরেক বাংলাদেশি ক্রিকেটার। মাহমুদউল্লা রিয়াদ ভারতের মাটিতেই অবসর নেবেন বলেই শোনা যাচ্ছে।

Advertisement

বাংলাদেশের সংবাদমাধ্যম 'প্রথম আলো' সূত্রের খবর, মঙ্গলবারই টি-টোয়েন্টি থেকে অবসরের কথা জানিয়ে দিতে পারেন ৩৮ বছরের ক্রিকেটার। এ বিষয়ে তিনি বিসিবির সঙ্গেও কথা বলেছেন বলে জানা যাচ্ছে। সেক্ষেত্রে শাকিবের পর মাহমুদউল্লাও ভারতের মাটি থেকেই অবসর নেবেন।

চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই তিনি অবসরের কথা জানিয়ে দিয়েছিলেন। পরে অবশ্য অবসর ভেঙে ফিরে আসেন। বিশ্বকাপে তাঁর পারফরম্যান্স নিয়ে সমালোচনাও হয়। অবশেষে অবসর থেকে ফিরে এসে ফের অবসরেই ফিরে যাচ্ছেন মাহমুদউল্লা। যদিও এর আগে একাধিকবার তিনি অবসরের ইঙ্গিত দিয়েছিলেন। 

ভারতের সঙ্গে বুধবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ দিল্লিতে। শেষ ম্যাচ ১২ অক্টোবর হায়দরাবাদে। সেটাই হতে চলেছে তাঁর কেরিয়ারের শেষ টি-টোয়েন্টি ম্যাচ। ২০০৭ সালে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় তাঁর। দেশের হয়ে এখনও পর্যন্ত খেলেছেন ১৩৮টি ম্যাচ। ২০২১ সালে টেস্ট ক্রিকেট থেকেও অবসর নিয়েছেন মাহমুদউল্লাহ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কদিন আগেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা করেছিলেন শাকিব আল হাসান।
  • এবার টি-টোয়েন্টি বিদায়ের পথে আরেক বাংলাদেশি ক্রিকেটার।
  • মাহমুদউল্লা রিয়াদ ভারতের মাটিতেই অবসর নেবেন বলেই শোনা যাচ্ছে।
Advertisement