shono
Advertisement
Virat Kohli

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে কি ডাক পাবেন কোহলি? নির্বাচক প্রধান আগরকর বললেন...

কী বললেন অজিত আগরকর?
Posted: 05:45 PM Apr 10, 2024Updated: 06:51 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে (T-20 World Cup) তিনি কি দলে থাকবেন? গোটা দেশের এটাই প্রশ্ন। ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপের বল গড়াচ্ছে। ভারতের জার্সিতে বিরাট কোহলিকে (Virat Kohli) কি খেলতে দেখা যাবে? এপ্রিলের শেষ সপ্তাহে অথবা মে মাসের প্রথম সপ্তাহে বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করা হবে।
মিডিয়া রিপোর্ট ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রের বিমানে উঠছেন না কোহলি। কিন্তু চলতি আইপিএলে বিরাট কোহলি কিন্তু ভালো ছন্দে রয়েছেন। সেঞ্চুরিও পেয়েছেন। যদিও তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সেভাবে জ্বলে উঠতে পারছে না। 

Advertisement

[আরও পড়ুন: ‘ধোনির জন্য কঠিন হচ্ছে অধিনায়ক ঋতুরাজের কাজ’, কেন একথা বললেন ভন?]


ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান অজিত আগরকর বলছেন, ''বিরাটের দিকে দেখা উচিত। মাইলফলক তৈরি করেছে কোহলি। ১০-১৫ বছর হয়ে গিয়েছে ওর কেরিয়ার, তবুও দারুণ ফিট বিরাট। তার ফলাফলও পাওয়া যাচ্ছে।'' পাঁচটি ম্যাচ থেকে ৩১৬ রান সংগ্রহ করেছেন কোহলি।
আগরকর জানিয়েছেন, কোহলির ফিটনেস তরুণ প্রজন্মের মধ্যেও ছড়িয়ে পড়েছে। আগরকর বলছেন, ''এই ফিটনেস নিয়ে সচেতনতা তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে পড়েছে। গত ১৫-২০ বছর ধরে ফিটনেসের দিক থেকে ক্রিকেটারদের মধ্যে পার্থক্য লক্ষ্য করা যাচ্ছে।'' বিশ্বকাপের দল নির্বাচন হলেই বিষয়টা পরিষ্কার হয়ে যাবে।

[আরও পড়ুন: সোশাল মিডিয়ায় ভক্তকে ‘বেকার’ বলে কটাক্ষ! বিপাকে জন্টি রোডস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপে (T-20 World Cup) তিনি কি দলে থাকবেন?
  • গোটা দেশের এটাই প্রশ্ন। ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপের বল গড়াচ্ছে।
  • ভারতের জার্সিতে বিরাট কোহলিকে (Virat Kohli) কি খেলতে দেখা যাবে?
Advertisement