shono
Advertisement
MS Dhoni

'ক্রিকেট মানেই ধোনি', আবেগঘন পোস্টে মাহি মুগ্ধতার কথা জানালেন শিবম দুবের স্ত্রী

ক্রিকেট মাঠে স্বামীকে দেখে যতটা আনন্দ পান, তার থেকেও বেশি খুশি হন ধোনি নামলে।
Posted: 01:17 PM Apr 21, 2024Updated: 01:17 PM Apr 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সারা দেশ জুড়েই তাঁর অগণিত ভক্ত। সতীর্থরাও মাহির প্রশংসায় পঞ্চমুখ। এবার তাঁর প্রতি নিজের মুগ্ধতার কথা জানালেন শিবম দুবের (Shivam Dube) স্ত্রী অঞ্জুম খানও (Anjum Khan)। সোশাল মিডিয়ায় ধোনিকে নিয়ে যে পাগলামির কথা তিনি লিখেছেন, তা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

২০২২ সালে শিবমকে দলে নিয়েছিল চেন্নাই (Chennai Super Kings)। তার আগে আইপিএলে (IPL) সেভাবে সফল হতে পারেননি ভারতীয় অলরাউন্ডার। বলা যায়, ধোনির হাতেই নতুন জন্ম ঘটে শিবমের। আর তাঁর স্ত্রী অঞ্জুম বহুদিন ধরেই ধোনির ভক্ত। সোশাল মিডিয়ায় ধোনি ও শিবমের সঙ্গে ছবি দিয়ে তিনি জানান, ধোনির জন্যই তাঁর ক্রিকেটের প্রতি আকৃষ্ট হওয়া। তার আগে পর্যন্ত খেলা দেখলেও সেভাবে পাগলামি ছিল না। কিন্তু মাহিকে যখন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক করা হয়, তখন থেকেই তিনি অন্ধভক্ত হয়ে ওঠেন। ভারতের যেখানেই ম্যাচ পড়ুক না কেন, অঞ্জুম চলে যেতেন ম্যাচ দেখতে।

[আরও পড়ুন: ভাঙল বিরাটের দেওয়া ব্যাট! কিং কোহলির কাছে ফের আবদার করতে গিয়ে ‘ধমক’ খেলেন রিঙ্কু]

সোশাল মিডিয়ায় তিনি আরও লেখেন, "আমার কাছে ধোনি মানেই ক্রিকেট আর ক্রিকেট মানেই ধোনি। ওকে আমি এতটাই সম্মান করি। সত্যি কথা বলতে, ধোনি একটা আবেগের নাম। এ বছর আমি ফের মুগ্ধ হয়ে গিয়েছি। ধোনিকে চুল বড় করতে দেখে মন খারাপও হচ্ছে। মনে হচ্ছে, সময় কত তাড়াতাড়ি চলে যায়। যেন পুরো ছোটবেলাটা এক ঝলকে ফিরে এল। কিন্তু আজও আমি সেই বিশ্বাসটাই রাখি। সবাই আউট হয়ে গেলেও মাহি আছে। ও ঠিক ম্যাচ জিতিয়ে দেবে। মাহি থাকলে সব সম্ভব।"

ক্রিকেট মাঠে শিবম নামলে তিনি যতটা আনন্দ পান, তার থেকেও বেশি খুশি হন ধোনিকে দেখলে। তবে একটাই ভয় ছিল অঞ্জুমের। যাঁকে ছোটবেলা দেখে স্বপ্নের নায়ক বলে মনে করে এসেছেন, বাস্তবে তিনি কীরকম হবেন? কিন্তু ধোনির সঙ্গে দেখা হওয়ার পর আরও মুগ্ধতা বেড়েছে তাঁর। ঈশ্বরের কাছে অঞ্জুম কৃতজ্ঞ যে, শিবম ধোনির দলের হয়ে খেলার সৌভাগ্য পেয়েছে। আর সেই সুযোগ সম্পূর্ণ কাজে লাগিয়েছেন শিবম। চেন্নাই দলের মিডল অর্ডারের ভরসার জায়গা হয়ে উঠেছেন এই অলরাউন্ডার।

[আরও পড়ুন: ‘কখনও মাথা ঝুঁকিও না’, হতাশ ঋষভকে সান্ত্বনা গাভাসকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি।
  • সারা দেশ জুড়েই তাঁর অগণিত ভক্ত। সতীর্থরাও মাহির প্রশংসায় পঞ্চমুখ।
  • এবার তাঁর প্রতি নিজের মুগ্ধতার কথা জানালেন শিবম দুবের স্ত্রী অঞ্জুম খানও।
Advertisement