shono
Advertisement
T20 World Cup 2024

ট্রফি হাতে মেসির মতো সেলিব্রেশন রোহিতের, ভারত অধিনায়ককে শুভেচ্ছা জানাল ফিফা

কীভাবে এই ভঙ্গি শিখলেন হিটম্যান? তার পিছনে হাত রয়েছে কুলদীপ যাদবের।
Published By: Arpan DasPosted: 06:49 PM Jun 30, 2024Updated: 07:44 PM Jun 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিছনে ভারতীয় দলের বাকি সদস্যরা। সামনে রোহিত শর্মা (Rohit Sharma)। নাচের ভঙ্গিতে ধীরে-সুস্থে ভারত অধিনায়ক এগিয়ে এলেন। হাতে তুলে নিলেন বিশ্বকাপ ট্রফি। এই দিনটা দেখার জন্যই তো এতদিন অপেক্ষা করেছিল গোটা ভারতবর্ষ। শুভেচ্ছার ঢল নেমেছে আসমুদ্রহিমাচলে। এবার অভিনন্দন জানাল ফিফাও (FIFA)। তাও আবার মেসির (Lionel Messi) বিশ্বকাপ জয়ের স্মৃতি উসকে।

Advertisement

২০২২-এ ফ্রান্সকে রুদ্ধশ্বাস ম্যাচের পেনাল্টিতে হারিয়ে বিশ্বসেরা হয় আর্জেন্টিনা। বহুপ্রতীক্ষিত ট্রফির স্বাদ পান মেসি। রোহিত শর্মার ক্ষেত্রে অবশ্য প্রথমবার নয়। কিন্তু বিদায় নেওয়ার আগে অধিনায়ক হিসেবে নিজের ছাপ রাখতে চেয়েছিলেন তিনি। ফাইনালে দক্ষিণ আফ্রিকার সঙ্গে ম্যাচও গড়াল শেষ ওভার পর্যন্ত। টানটান যুদ্ধে বিশ্বজয়ী হল ভারত।

[আরও পড়ুন: বিশ্বজয়ের পরই বিদায়, বিরাট-রোহিতের পথ ধরে টি-টোয়েন্টি থেকে অবসর জাদেজারও]

সেই সাফল্যের শুভেচ্ছাদাতার তালিকায় সামিল বিশ্বফুটবলের নিয়ামক সংস্থাও। ফিফা বিশ্বকাপের অফিসিয়াল পেজ থেকে আর্জেন্টিনা ও ভারতের ট্রফিজয়ের ছবি পোস্ট করা হয়েছে। সঙ্গের ক্যাপশনে রোহিত শর্মার সঙ্গে ইমোজির সাহায্যে হাত মেলাচ্ছেন লিওনেল মেসি। ঘটনাচক্রে যেভাবে মজার ভঙ্গিতে ট্রফি হাতে তুলে নিয়েছেন, তাতে অনেকেই মিল পাচ্ছেনপ মেসির সেই বিশেষ মুহূর্তের সঙ্গে।

আর তার সঙ্গেই ভাইরাল হয়েছে একটি ভিডিও। কীভাবে এই ভঙ্গি শিখলেন হিটম্যান? তার পিছনে হাত রয়েছে কুলদীপ যাদবের। ভারতীয় স্পিনার দেখাচ্ছিলেন কীভাবে গিয়ে ট্রফি হাতে তুলতে হবে। রোহিত পুরোপুরি সেটা অনুসরণ না করলেও, তাতে অবশ্য পার্থক্য হয়নি। বিশ্বজয়ী হয়েছে ভারত। সেটাই মূল বিষয় সমর্থকদের কাছে।

[আরও পড়ুন: অপ্রতিরোধ্য ইস্টবেঙ্গল, টালিগঞ্জকে সাত গোল দিয়ে কলকাতা লিগ শুরু লাল-হলুদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পিছনে ভারতীয় দলের বাকি সদস্যরা। সামনে রোহিত শর্মা।
  • নাচের ভঙ্গিতে ধীরে-সুস্থে ভারত অধিনায়ক এগিয়ে এলেন। হাতে তুলে নিলেন বিশ্বকাপ ট্রফি।
  • এই দিনটা দেখার জন্যই তো এতদিন অপেক্ষা করেছিল গোটা ভারতবর্ষ। শুভেচ্ছার ঢল নেমেছে আসমুদ্রহিমাচলে।
Advertisement