shono
Advertisement

Breaking News

Virat Kohli

বিরাট-ব্যাটের ভূয়সী প্রশংসা মোদির, প্রধানমন্ত্রীকে 'ধন্যবাদ' জানালেন কোহলি

টি-টোয়েন্টি ক্রিকেট তোমাকে মিস করবে, কোহলিকে বলেছেন মোদি।
Published By: Krishanu MazumderPosted: 09:07 PM Jul 01, 2024Updated: 09:14 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বার্বাডোজে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বজয়ের পরেই এসেছিল সোশাল মিডিয়ায় বার্তা। শুধু সোশাল মিডিয়ায় বার্তা পাঠিয়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ক্ষান্ত হননি। টিম ইন্ডিয়ার সোনার ছেলেদের সঙ্গে ফোনে আলাদা করে কথাও বলেন।
টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলির প্রশংসা করে এক্স হ্যান্ডলে লেখেন মোদি। এবার প্রধানমন্ত্রী মোদিকে তাঁর সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন বিরাট কোহলি। বিরাটের দুর্দান্ত ইনিংসের প্রশংসা করে মোদি লিখেছেন, ''ফাইনালে তোমার ইনিংস আমার খুব ভালো লেগেছে। অ্যাঙ্করের ভূমিকায় তুমি দুরন্ত। টি-টোয়েন্টি ক্রিকেট তোমাকে মিস করবে। আমি নিশ্চিত তুমি নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে।''
প্রধানমন্ত্রীর এহেন বার্তার জবাবে কোহলি লিখেছেন, ''ধন্যবাদ নরেন্দ্র মোদি স্যর। আপনার সমর্থন এবং উৎসাহের জন্য ধন্যবাদ জানাই। এই দলের অংশ হওয়া সৌভাগ্যের বিষয়। বিশ্বজয় সমগ্র জাতিকে যে আনন্দ দিয়েছে তাতে আমরা মুগ্ধ এবং একই সঙ্গে অভিভূতও।''

Advertisement

 

[আরও পড়ুন: রোহিতের প্রশংসা করে বাবরের নেতৃত্বের সমালোচনায় প্রাক্তন পাক অধিনায়ক, কী বললেন তিনি?]

দেশের অধিনায়ক রোহিত শর্মাকেও আলাদা করে প্রশংসা করেছেন মোদি। এক্স হ্যান্ডলে অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে বিশেষ পোস্ট করেন মোদি। টি-২০ থেকে অবসর নেওয়ার পরে রোহিতকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, “তোমাকে দেখেই বোঝা যায়, সেরা কাকে বলে। তোমার আগ্রাসী মানসিকতা, ব্যাটিং, অধিনায়কত্ব ভারতীয় দলকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। তোমার টি-২০ কেরিয়ার খুব স্মরণীয় হয়ে থাকবে।” রোহিতের সঙ্গে কথা বলে তাঁর খুব ভালো লেগেছে বলেও জানান মোদি।
প্রধানমন্ত্রীর এমন বার্তা পেয়ে অভিভূত হয়ে পড়েছেন ভারত অধিনায়ক। এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, “আপনার হৃদয়স্পর্শী বার্তার জন্য অনেক ধন্যবাদ। কাপ (ICC T20 World Cup 2024) নিয়ে দেশে ফিরতে পেরে আমি এবং আমার দল খুবই গর্বিত। বিশ্বকাপ জয় যেভাবে সকলকে আনন্দিত করেছে, সেই দেখেও আমরা অভিভূত।” তবে বিশ্বকাপ জিতলেও এখনই দেশে ফিরতে পারছে না চ্যাম্পিয়ন দল। ঘূর্ণিঝড় বেরিলের দাপটে আপাতত হোটেলবন্দি বিরাট কোহলিরা।

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলের প্রাক্তন স্প্যানিশ কোচের নতুন ঠিকানা বাংলাদেশের নামী ক্লাব! কথা চূড়ান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বার্বাডোজে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বজয়ের পরেই এসেছিল সোশাল মিডিয়ায় বার্তা।
  • শুধু সোশাল মিডিয়ায় বার্তা পাঠিয়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ক্ষান্ত হননি। টিম ইন্ডিয়ার সোনার ছেলেদের সঙ্গে ফোনে কথাও বলেন।
  • টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলির প্রশংসা করে বার্তা পাঠিয়েছিলেন মোদি।
Advertisement