shono
Advertisement
Rohit Sharma

'ভাই বিরাট তো পাশে রয়েছে', বিশ্বকাপ জয়ের পরে ভাইরাল রোহিতের মায়ের আবেগঘন পোস্ট

দুই তারকার মধ্যে বিদ্বেষ তো দূরের কথা, সামান্য বিবাদ পর্যন্ত নেই-এই কথাই যেন ফুটে উঠেছে রোহিতজননীর বার্তায়।
Published By: Anwesha AdhikaryPosted: 10:13 AM Jul 02, 2024Updated: 10:14 AM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পরেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে রোহিত শর্মার মায়ের পোস্ট। ইনস্টাগ্রামে নিজের ছেলের সঙ্গে বিরাট কোহলির ছবি পোস্ট করে পূর্ণিমা শর্মা লিখেছেন, ভাই তো পাশে রয়েছে। উল্লেখ্য, সদ্যসমাপ্ত বিশ্বকাপে একাধিকবার ক্যামেরাবন্দি হয়েছে বিরাট-রোহিতের বন্ধুত্বের দৃশ্য। তার পরেই হিটম্যানের মায়ের পোস্ট দেখে মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

ভারতীয় দলের ড্রেসিংরুমে বিরাট-রোহিত সম্পর্ক নাকি একেবারেই ভালো নয়। দুই তারকা ক্রিকেটার নাকি আলাদা দুটো শিবির করে ফেলেছেন জাতীয় দলে। দীর্ঘদিন ধরে এহেন গুজব ছড়িয়েছে ক্রিকেটমহলে। দুই তারকার দ্বন্দ্বের খবর প্রভাব ফেলেছে তাঁদের ভক্তদের মধ্যেও। বহুবার প্রকাশ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন রোহিতভক্ত এবং বিরাটভক্তরা। এমনকি শোনা যায় দুই তারকার স্ত্রীদের মধ্যেও একেবারেই সদ্ভাব নেই।

[আরও পড়ুন: অলিম্পিকের আগেই চোট, ডায়মন্ড লিগ থেকে সরে দাঁড়ালেন নীরজ

তবে বিরাট-রোহিত মাঠে নামলে এসব গুঞ্জনের আঁচ পর্যন্ত পাননি ক্রিকেটপ্রেমীরা। বরং সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপে (ICC T20 World Cup 2024) দেখা গিয়েছে, অফ ফর্মে থাকা বিরাটের (Virat Kohli) পাশে বারবার দাঁড়াচ্ছেন রোহিত। এমনকি বলেও দিয়েছেন, গোটা টুর্নামেন্টে রান না পেলেও ফাইনালের জন্য নিজের সেরাটা তুলে রেখেছেন বিরাট। বাস্তবে হয়েছেও ঠিক সেটাই। ১৩ বছর পরে বিশ্বকাপ জিতে একে অপরকে জড়িয়ে ধরে বিশ্বজয়ের মুহূর্ত উদযাপন করেছেন রো-কো জুটি। একসঙ্গেই বিদায় জানিয়েছেন টি-২০ ক্রিকেটকে।

তার পরেই নেটদুনিয়ায় ভাইরাল পূর্ণিমা শর্মার পোস্ট। দুই তারকার মধ্যে বিদ্বেষ তো দূরের কথা, সামান্য বিবাদ পর্যন্ত নেই-এই কথাই যেন ফুটে উঠেছে রোহিতজননীর বার্তায়। নিজের ইনস্টাগ্রামে পূর্ণিমা একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, রোহিতের (Rohit Sharma) কাঁধে বসে কন্যা সামাইরা। পাশে জাতীয় পতাকা হাতে দাঁড়িয়ে বিরাট। সেখানে লেখা, "কাঁধে রয়েছে মেয়ে, পিছনে গোটা দেশ আর পাশে দাঁড়িয়ে ভাই।" এই পোস্ট দেখে ক্রিকেটপ্রেমীদের মত, কত সহজেই ভারত অধিনায়কের মা বুঝিয়ে দিলেন যে দুই তারকার মধ্যে ভ্রাতৃত্ব ছাড়া আর কিছুই নেই। কেউ বা বলছেন, এই পোস্টের মাধ্যমে বিরাটকে শর্মা পরিবারের অংশ করে নিয়েছেন রোহিতের মা।

[আরও পড়ুন: গ্রুপ পর্বে জয়ের হ্যাটট্রিক, কোপার শেষ আটে পৌঁছল অপ্রতিরোধ্য উরুগুয়ে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুই তারকার দ্বন্দ্বের খবর প্রভাব ফেলেছে তাঁদের ভক্তদের মধ্যেও। বহুবার প্রকাশ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন রোহিতভক্ত এবং বিরাটভক্তরা।
  • বিরাট-রোহিত মাঠে নামলে এসব গুঞ্জনের আঁচ পর্যন্ত পাননি ক্রিকেটপ্রেমীরা।
  • এই পোস্ট দেখে ক্রিকেটপ্রেমীদের মত, কত সহজেই ভারত অধিনায়কের মা বুঝিয়ে দিলেন যে দুই তারকার মধ্যে ভ্রাতৃত্ব ছাড়া আর কিছুই নেই।
Advertisement