shono
Advertisement

IPL-এর দ্বিতীয় পর্বে ইডেনে টানা পাঁচ ম্যাচ নাইটদের, জেনে নিন KKR-এর পূর্ণাঙ্গ সূচি

Published By: Krishanu MazumderPosted: 06:58 PM Mar 25, 2024Updated: 07:39 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীরের প্রত্যাবর্তনে এবার সবার নজরে কলকাতা নাইট রাইডার্স। ইডেন গার্ডেন্সে প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করেছে কেকেআর শিবির। ভক্তরা তাকিয়ে প্রিয় দলের দিকে। সোমবার আইপিএলের (IPL) পূর্ণাঙ্গ সূচি জানিয়ে দেওয়া হল। সেই সূচি অনুযায়ী টানা পাঁচটি ম্যাচ ইডেনে খেলতে হবে কলকাতা নাইট রাইডার্সকে (KKR)। টানা হোম ম্যাচের সুবিধা পাবে কেকেআর। তবে পরের দিকে অ্যাওয়ে ম্যাচ বেশি খেলতে হবে নাইটদের।  
প্রথম পর্বে টুর্নামেন্টের ১৫ দিনের জন্য ক্রীড়াসূচি ঘোষণা করা হয়েছিল। প্রাথমিক ভাবে যে ক্রীড়াসূচি ঘোষিত হয়েছিল, তাতে ৭ এপ্রিল পর্যন্ত সূচি ঘোষণা করা হয়েছিল। সোমবার আইপিএলের পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি থেকে জানা যাচ্ছে, ৮ এপ্রিল থেকে আইপিএলের দ্বিতীয় পর্বের বল গড়াচ্ছে। নতুন সূচি অনুযায়ী একনজরে দেখে নিন কলকাতা নাইট রাইডার্সের ক্রীড়াসূচি-

Advertisement

 

৮ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে কেকেআর-এর ম্যাচ রয়েছে। তার ছদিন পরেই লখনউ সুপার জায়ান্টসের সামনে কেকেআর। ১৪ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত ইডেনে হোম ম্যাচ খেলবে কেকেআর। ৩ মে ও ৫ মে মুম্বই ও লখনউয়ের সঙ্গে অ্যাওয়ে ম্যাচ খেলতে হবে কলকাতাকে। ১১ মে ফের হোম ম্যাচ কলকাতার। প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। ১৩ ও ১৯ মে গুজরাট ও রাজস্থানের সঙ্গে অ্যাওয়ে ম্যাচ কেকেআরের।
উল্লেখ্য, লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণার আগে আইপিএলের প্রাথমিক ক্রীড়াসূচি জানিয়ে দেওয়া  হয়েছিল। বলা হয়েছিল, ভোটের দিন জানানো হলে পরবর্তীতে ঘোষণা করা হবে আইপিএলের পুরো সূচি। সোমবার দোলের দিন সেই সূচি ঘোষণা করে দেওয়া হল। লোকসভা ভোট বলে আইপিএল বাইরে সরে যাওয়ার আশঙ্কা একটা ছিল। কিন্তু যে পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি জানান হল তাতে দেশের বাইরে যাচ্ছে না আইপিএল। ঘরের মাঠেই হবে এবারের আইপিএল। আইপিএলের ফাইনাল হবে ২৬ মে। চেন্নাইয়ে হবে সেই ফাইনাল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement