shono
Advertisement
Gautam Gambhir

সামনেই বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ, নবরাত্রির দ্বিতীয় দিনে বিখ্যাত মন্দিরে পুজো গম্ভীরের

৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ।
Published By: Arpan DasPosted: 07:26 PM Oct 04, 2024Updated: 07:26 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে একতরফা জয় পেয়েছে ভারত। এবার পালা টি-টোয়েন্টির। ৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ। তার আগে গৌতম গম্ভীর মধ্যপ্রদেশের মা পীতাম্বরা মন্দিরে পুজো দিলেন।

Advertisement

ভারতের প্রথম ম্যাচ মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। শহরে পা দিয়েই গম্ভীর রওনা দেন ডাটিয়ার মন্দিরের উদ্দেশ্যে। মা পীতাম্বরা মন্দির জাগ্রত বলেই খ্যাত। সারা বছর ধরেই এখানে ভক্তদের ভিড় লেগে থাকে। বহু বিখ্যাত ব্যক্তিও এই মন্দির দর্শনে আসেন।

হলুদ রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা পরে মন্দিরে হাজির হন ভারতীয় দলের হেড কোচ। তিনি মন্দিরে জলও ঢালেন। স্বাভাবিকভাবেই গম্ভীরের আগমনে ভিড় জমে যায় মন্দির চত্বরে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে গম্ভীরের মন্দির দর্শনের ভিডিওটি। উল্লেখ্য, এদিন নবরাত্রির দ্বিতীয় দিন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় দলের ব্যাটন এসেছে গম্ভীরের হাতে। তার পর শ্রীলঙ্কা সফরে গিয়েছে টিম ইন্ডিয়া। সেখানে টি-টোয়েন্টি সিরিজ জিতলেও ওয়ানডে সিরিজে জিততে পারেননি। ফলে সাদা বলের ক্রিকেটে এখনও পরীক্ষা বাকি রয়েছে গম্ভীরের। জয়ের জন্য আশাবাদী হলেও বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে চোখ থাকবে দেশের ক্রিকেটভক্তদের। এই সিরিজে দলকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। একাধিক নতুন তারকার অভিষেক হতে পারে এই সিরিজে। যার মধ্যে আছেন ময়ঙ্ক যাদব ও হর্ষিত রানার মতো তরুণ বোলাররা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে একতরফা জয় পেয়েছে ভারত।
  • এবার পালা টি-টোয়েন্টির। ৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ।
  • তার আগে গৌতম গম্ভীর মধ্যপ্রদেশের মা পীতাম্বরা মন্দিরে প্রার্থনা করলেন।
Advertisement