shono
Advertisement

কোহলি আর গম্ভীরের মধ্যে ঝামেলা মিটবে কীভাবে? উপায় জানালেন যুবি

Posted: 07:11 PM May 05, 2023Updated: 07:11 PM May 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) ও গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মধ্যে ঝামেলা কীভাবে থামানো সম্ভব? দুই তারকার মধ্যে তলানিতে যাওয়া সম্পর্ক ঠিক করার জন্য উপায় জানিয়েছেন যুবরাজ সিং।

Advertisement

সোমবারের আইপিএল দেখেছে বারুদে ঠাসা আরসিবি (RCB) বনাম লখনউ (LSG) ম্যাচ। খেলা শেষে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন বিরাট কোহলি (Virat Kohli) ও গৌতম গম্ভীর (Gautam Gambhir)। একে অপরের দিকে তেড়ে যান দুই তারকা। 

[আরও পড়ুন: মারাদোনা এখনও বেঁচে, ৩৩ বছর পর ইটালিসেরা হয়ে প্রমাণ করল নাপোলি]

 

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই দুই তারকার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নেই। আগেও মাঠের মধ্যেই বিবাদে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে তাঁদের।

সেই তিক্ততা মেটানোর জন্য কী বললেন যুবি? যুবরাজ মজার ছলে টুইট করেন, ''আমার মতে, স্প্রাইট তাদের ঠাণ্ড রাখ অভিযানের জন্য গোতি আর চিকুকে সই করাক। আপনারা কী বলছেন?''

যুবি তাঁর টুইটে ট্যাগ করেন গৌতম গম্ভীর ও বিরাট কোহলিকে। যুবি রসিকতা করলেও বিরাট কোহলি আর গৌতম গম্ভীরকে নিয়ে বিতর্ক কমছে না। প্রায় প্রতিদিনই কেউ না কেউ এই ঘটনা নিয়ে মন্তব্য করছেন। গম্ভীর ও কোহলির সমস্যায় নাম জড়িয়েছে আফগান ক্রিকেটার নবীন উল হকের। জরিমানা করা হয়েছে তিনজনকেই। নবীন উল হক ঘটনার পরে জানিয়েছেন, তিনি আইপিএল খেলতে এসেছেন, গালমন্দ হজম করার জন্য আসেননি। এরকম উত্তপ্ত এক আবহেই যুবরাজ সিং সমাধানের উপায় জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘প্রসন্ন-বেদি দেখলে খুশি হতেন’, তরুণ স্পিনারকে নিয়ে উচ্ছ্বসিত শাস্ত্রী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement