shono
Advertisement

Breaking News

IND vs BAN

ভুল হয়ে গিয়েছে! মাঠের মধ্যেই সিরাজের কাছে ক্ষমাপ্রার্থী রোহিত-ঋষভ, ভাইরাল ভিডিও

আকাশ দীপ-সিরাজদের দাপটে ধুঁকছে টাইগার বাহিনীর ব্যাটিং লাইন আপ।
Published By: Anwesha AdhikaryPosted: 02:09 PM Sep 20, 2024Updated: 02:37 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুল হয়ে গিয়েছে। তাই মাঠের মধ্যেই মহম্মদ সিরাজের কাছে ক্ষমা চাইতে হল ঋষভ পন্থকে। কেবল তারকা উইকেটকিপার নন, পেসারের কাছে ক্ষমা চাইলেন অধিনায়ক রোহিত শর্মা স্বয়ং। বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্ট চলাকালীন মাঠের মধ্যে ধরা পড়ল এই দৃশ্য। দুই ক্রিকেটারের ক্ষমা চাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

চেন্নাইয়ে মুখোমুখি হয়েছে ভারত-বাংলাদেশ (IND vs BAN)। প্রথম ইনিংসে ৩৭৬ রানে অলআউট হয়ে যান রোহিত শর্মারা। তার পর ব্যাট করতে নেমে একেবারে দিশেহারা হয়ে পড়ে বাংলাদেশ। প্রথম ওভারেই ওপেনার শাদমান ইসলামকে আউট করেন বুমরাহ। তার পর থেকে একের পর এক উইকেট পেয়েছেন ভারতীয় পেসাররা। আকাশ দীপ-সিরাজদের দাপটে ধুঁকছে টাইগার বাহিনীর ব্যাটিং লাইন আপ।

তার মধ্যেই অবশ্য সামান্য মতানৈক্য দেখা যায় টিম ইন্ডিয়ার মধ্যে। সিরাজের স্পেলের দ্বিতীয় ওভারের পঞ্চম বলে দুরন্ত ডেলিভারি করেন তারকা পেসার। জাকির হাসানের প্যাডে আছড়ে পড়ে বল। সঙ্গে সঙ্গে এলবিডব্লিউয়ের আবেদন জানান সিরাজ। কিন্তু সেটা নাকচ করে দেন আম্পায়ার রড টাকার। তখন অধিনায়ক রোহিতকে সিরাজ অনুরোধ করেন ডিআরএস নেওয়ার জন্য।

কিন্তু উইকেটকিপার পন্থ সাফ জানিয়ে দেন, যথেষ্ট উচ্চতা নেই, লেগস্টাম্প পেরিয়ে বল বেরিয়ে যাবে। সেই শুনে রোহিতও আর রিভিউ নিতে উৎসাহ দেখাননি। গোটা ঘটনায় রীতিমতো রেগে যান সিরাজ। পরে অবশ্য রিভিউয়ে দেখা যায়, আউট ছিলেন জাকির হাসান। সেটা দেখার পরেই সিরাজের কাছে ক্ষমা চেয়ে নেন পন্থ। হাসিমুখে নিজের ভুল মেনে নেন রোহিতও। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ব্যাট করতে নেমে একেবারে দিশেহারা হয়ে পড়ে বাংলাদেশ। প্রথম ওভারেই ওপেনার শাদমান ইসলামকে আউট করেন বুমরাহ।
  • সিরাজের স্পেলের দ্বিতীয় ওভারের পঞ্চম বলে দুরন্ত ডেলিভারি করেন তারকা পেসার।
  • সিরাজের কাছে ক্ষমা চেয়ে নেন পন্থ। হাসিমুখে নিজের ভুল মেনে নেন রোহিতও।
Advertisement