shono
Advertisement

Breaking News

Tiger Robi

সংক্রামক ব্যাধি নিয়ে মাঠে হাজির 'টাইগার রবি'! বাংলাদেশ সমর্থককে ফেরত পাঠাচ্ছে ভারত

কানপুর টেস্টে ভারতীয় সমর্থকদের হাতে আক্রান্ত হওয়ার কাহিনি ফেঁদেছিলেন বাংলাদেশের এই সমর্থক।
Published By: Arpan DasPosted: 05:11 PM Sep 28, 2024Updated: 06:40 PM Sep 28, 2024

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: কানপুরে ভারত-বাংলাদেশের দ্বিতীয় টেস্টে প্রবল চর্চা বাংলাদেশের সমর্থক টাইগার রবিকে নিয়ে। ম্যাচ চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হয়। যদিও প্রথমে তাঁর দাবি ছিল, ভারতীয় সমর্থকরা মারধর করেছেন। কিন্তু পরে জানা যায়, তিনি নিজেই অসুস্থ হয়ে পড়েন। সিসিটিভি ফুটেজেও দেখা গিয়েছে হেনস্তার 'নাটক' করেছেন।

Advertisement

এখন প্রশ্ন অন্য জায়গায়। সংক্রামক ব্যাধি নিয়ে ভারতে খেলা দেখতে এসেছেন বিতর্কিত বাংলাদেশ সমর্থক টাইগার রবি, এমনটাই সন্দেহ করা হচ্ছে। এই মুহূর্তে ট্যুরিস্ট ভিসা বন্ধ বাংলাদেশের। জার্নালিস্ট ভিসা, আর মেডিক্যাল ভিসা চালু। এর বাইরে টিমের আলাদা ভিসা হয়, যা স্পেশালি করায় বিসিবি। বাংলাদেশ বোর্ড থেকে নিশ্চিত করা হয়েছে, ওরা রবির ভিসা ইস্যু করেনি। ওর খরচ বহন করে কিছু স্পনসর, যার সঙ্গে বিসিবির কোনও যোগাযোগ নেই।

তাহলে কীভাবে ভারতের ভিসা পেলেন তিনি? ওয়াকিবহাল মহলের খবর, মেডিক্যাল ভিসা নিয়ে ভারতে ঢুকেছেন রবি। সন্দেহ করা হচ্ছে, তাঁর টিবি আছে। যা সংক্রামক রোগ। বলা হচ্ছে, সেই রোগ নিয়ে প্রথমে তিনি চেন্নাই, তারপর কানপুর ঢুকেছেন। কী করে মেডিক্যাল ভিসা নিয়ে একজন স্টেডিয়ামে খেলা দেখছেন। তাছাড়া তাঁর পোশাকে রয়েছে একটি নির্দিষ্ট ব্র্যান্ডের নাম। সেটাও অনুমোদনযোগ্য নয়। সব মিলিয়ে তাঁকে দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হচ্ছে বলে খবর। কানপুর থেকে তাঁকে দিল্লিতে নিয়ে যাওয়া হয়েছে। এমনকী তাঁকে ভারতে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করা হতে পারে। 

আর তার সঙ্গে রয়েছে বাড়তি 'নাটক'। প্রথমে তাঁর দাবি ছিল ভারতীয়রা সমর্থকরা মারধর করেছে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেও একাধিক ভিডিও করে তোপ দেগেছিলেন ভারতীয়দের। কিন্তু ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বলছে অন্য কথা। সেখানে দেখা যাচ্ছে, ফাঁকা রাস্তায় হেঁটে যাওয়ার সময়ে নিজের পেট চেপে ধরে বসে পড়ছেন টাইগার রবি। তাঁকে এমন অবস্থায় দেখে সাহায্য করতে এগিয়ে আসছেন স্থানীয়রা।

পুলিশ অবশ্য প্রথম থেকেই জানিয়েছিল, ডিহাইড্রেশনের কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন টাইগার রবি। স্টেডিয়ামে উপস্থিত এক পুলিশ তাঁর প্রাথমিক চিকিৎসা করেন। তার সেই 'নাটক'-এর সঙ্গে জুড়ল নতুন সমস্যা। সংক্রামক ব্যাধি নিয়ে ভারতে প্রবেশ করেছেন রবি। সেটা নিয়েই এখন নতুন বিতর্ক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কানপুরে ভারত-বাংলাদেশের দ্বিতীয় টেস্টে প্রবল চর্চা বাংলাদেশের সমর্থক টাইগার রবিকে নিয়ে।
  • ম্যাচ চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হয়।
  • যদিও প্রথমে তাঁর দাবি ছিল, ভারতীয় সমর্থকরা মারধর করেছেন। কিন্তু পরে জানা যায়, তিনি নিজেই অসুস্থ হয়ে পড়েন।
Advertisement