shono
Advertisement

Breaking News

IND vs BAN

রিভিউ না নিয়ে বিরাটের আজব 'ভুল', কোহলির আউটে সাজঘরে 'বিরক্ত' রোহিত!

ব্যক্তিগত ১৭ রানের মাথায় মেহেদি হাসান মিরাজের বলে এলবিডব্লু হন কোহলি।
Published By: Arpan DasPosted: 06:20 PM Sep 20, 2024Updated: 07:58 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাই টেস্টে (IND vs BAN) রান পেলেন না বিরাট কোহলি। প্রথম ইনিংসে মাত্র ৬ রান করে ফিরে গিয়েছিলেন। দ্বিতীয় ইনিংসেও বড় রান করতে পারলেন না। কিন্তু সেই নিয়েও যত আলোচনা। হাসান মিরাজের বলে এলবিডব্লু হন কোহলি। আর তাতেই 'বিরক্ত' অধিনায়ক রোহিত।

Advertisement

কিন্তু কেন বিরক্ত হলেন হিটম্যান? বিরাট আউট হয়ে যাওয়ার পর ক্যামেরায় ধরা পড়ল রোহিতের মুখ। সেখানে দেখা গেল, পিছনে ঘুরে কাউকে তিনি কিছু একটা বলছেন। চোখেমুখেই বোঝা যাচ্ছিল যে, অসন্তুষ্ট রোহিত। তবে সেটা বিরাটের রান না পাওয়া বা আউট হওয়ার ভঙ্গি দেখে নয় বলেই ধারণা করছে ক্রিকেটমহল। বরং পরে দেখা যায়, বিরাট যে বলটায় আউট হয়েছেন, সেটা বিরাটের ব্যাটে লেগে তার পর প্যাডে গিয়ে আছড়ে পড়ে।

অথচ তাতে রিভিউ নেননি বিরাট। অনেকের মতে, ক্রিজে তখন সঙ্গে থাকা শুভমান তাঁকে রিভিউ নিতে না করেন। একই সঙ্গে অনেকের বক্তব্য, যেহেতু বল ব্যাটে লেগেছে, ফলে বিরাটেরই সেটা বোঝা উচিত ছিল। কিন্তু রিভিউ না নেওয়ায় বিরক্ত হন রোহিত। অন্যদিকে দর্শকদের চোখে পড়েছে আম্পায়ার রিচার্ড কেটলবরোর আচরণও। অনেকের মতে রিভিউ না নেওয়ায় আম্পায়ারকেও যেন হাসতে দেখা যায়। 

এদিন ১৭ রানে আউট হন বিরাট। তার আগে ভালো ছন্দেই ব্যাট করছিলেন তিনি। দুটি চারও মারেন। কোহলির দাপট শুরুর আগেই ঘটে যায় অঘটন। আগের ইনিংসে হাসান মাহমুদের বলে ক্যাচ দিয়ে যান। এবার মিরাজের বলে এলবিডব্লু আউট হয়ে যান। যদিও রান পাননি অধিনায়ক রোহিতও। ভালো শুরু করেও ফিরে যান জয়সওয়াল। দ্বিতীয় দিনের শেষে ক্রিজে আছেন শুভমান গিল ও ঋষভ পন্থ। ভারতের রান ৩ উইকেট হারিয়ে ৮১ রান। ভারত এগিয়ে আছে ৩০৮ রানে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চেন্নাই টেস্টে রান পেলেন বিরাট কোহলি। প্রথম ইনিংসে মাত্র ৬ রান করে ফিরে গিয়েছিলেন।
  • দ্বিতীয় ইনিংসেও বড় রান করতে পারলেন না। কিন্তু সেই নিয়েও যত আলোচনা।
  • হাসান মিরাজের বলে এলবিডব্লু হন কোহলি।
Advertisement