shono
Advertisement
IND vs NZ

বৃষ্টিতে ভাসবে বেঙ্গালুরু টেস্ট? কিউয়িদের বিরুদ্ধে নামার আগে প্রথম একাদশ নিয়ে ধন্দে রোহিত

নিউজিল্যান্ডের বিরুদ্ধেও জয়ের জন্যই ঝাঁপাবে টিম ইন্ডিয়া, জানিয়ে দিলেন অধিনায়ক রোহিত।
Published By: Arpan DasPosted: 01:22 PM Oct 15, 2024Updated: 02:15 PM Oct 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে কানপুর টেস্টে ভুগিয়েছিল বৃষ্টি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে (IND vs NZ) বেঙ্গালুরুতেও কি ছবিটা একই রকম থাকবে? আশঙ্কা করা হচ্ছে, পাঁচদিনই বৃষ্টি থাকতে পারে। সেই অনুযায়ী বদল আসতে পারে ভারতের প্রথম একাদশেও। টেস্ট শুরুর আগে সাংবাদিক সম্মেলনে সেকথা জানিয়ে দিলেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে টেস্টে তিন পেসার নিয়ে নেমেছিল টিম ইন্ডিয়া। জশপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ ও আকাশ দীপ ছিলেন ভারতের পেস বিভাগ সামলানোর দায়িত্বে। অন্যদিকে দুই স্পিনার ছিলেন রবি অশ্বিন ও রবীন্দ্র জাদেজা। বুধবার থেকে শুরু হতে চলা নিউজিল্যান্ডের বিরুদ্ধেও মোটামুটি একই দল নিয়ে নামতে পারে ভারত। কিন্তু সেখানে বাদ সাধার সম্ভাবনা বৃষ্টির!

সেই বিষয়ে মঙ্গলবার রোহিত জানালেন, "সব কিছুই নির্ভর করবে পরিস্থিতির উপর। আজ বৃষ্টি হয়েছে। পিচ ঢাকা ছিল। আমরা আগামিকাল সকালে এই বিষয়ে সিদ্ধান্ত নেব। তিন পেসারে নামব না দুই পেসারে, কোনটা আমাদের সেরা একাদশ হতে পারে। আমরা সমস্ত বিকল্প খোলা রাখতে চাই।"

বাংলাদেশের বিরুদ্ধে অবশ্য বৃষ্টিও বাধা তৈরি করতে পারেনি। দুদিনের মধ্যেই শান্তদের শান্ত করিয়ে দিয়েছিল ভারত। রোহিত সেই প্রসঙ্গ টেনে বললেন, "দেখা যাক দিনটা কেমন যায়। তার পর আমরা সিদ্ধান্ত নেব। কানপুরে আমরা দুদিনের বেশি সময় পাইনি। তার পর ঠিক করি জয়ের জন্য ঝাঁপাব। এখানে কী হবে জানি না। সামনে কী আছে সেটা বুঝে সিদ্ধান্ত নেওয়া যাবে। এখানেও আমরা জেতার জন্য ঝাঁপাব।" কিন্তু তাতে চোখ রাঙাচ্ছে বৃষ্টির সম্ভাবনা। সোমবার বৃষ্টির জন্য সকালে মাঠে প্র্যাকটিস করেনি নিউজিল্যান্ড।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের বিরুদ্ধে কানপুর টেস্টে ভুগিয়েছিল বৃষ্টি।
  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে বেঙ্গালুরুতেও কি ছবিটা একই রকম থাকবে? আশঙ্কা করা হচ্ছে, পাঁচদিনই বৃষ্টি থাকতে পারে।
  • সেই অনুযায়ী বদল আসতে পারে ভারতের প্রথম একাদশেও।
Advertisement