shono
Advertisement
Kane Williamson

চোট নিয়ে জেরবার, দ্বিতীয় টেস্টেও উইলিয়ামসনকে পাবে না নিউজিল্যান্ড

কুঁচকির চোটের জন্য ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টেও খেলতে পারেননি নিউজিল্যান্ডের প্রাক্তন টেস্ট অধিনায়ক।
Published By: Arpan DasPosted: 11:19 AM Oct 22, 2024Updated: 02:03 PM Oct 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে(IND vs NZ) জয় পেয়েছে নিউজিল্যান্ড। বেঙ্গালুরুতে সেই ম্যাচে খেলেননি কেন উইলিয়ামসন(Kane Williamson)। টিম ইন্ডিয়া এবার মরিয়া থাকবে পুণেতে জয় তুলে নেওয়ার জন্য। যদিও সেই টেস্টেও কেন উইলিয়ামসনকে পাবে না কিউয়িরা। কুঁচকির চোট থেকে এখনও তিনি পুরোপুরি মুক্ত হতে পারেননি।

Advertisement

দিনকয়েক আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট খেলতে নেমেছিল নিউজিল্যান্ড। ২-০ ফলে সিরিজ হারে কিউয়ি ব্রিগেড। ওই সিরিজেই চোট পান উইলিয়ামসন। তার জেরেই ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলতে পারবেন না ব্ল্যাক ক্যাপসের প্রাক্তন অধিনায়ক। যদিও ভারতের বিরুদ্ধে উইলিয়ামসনকে রেখেই দল ঘোষণা করেছিল নিউজিল্যান্ড। নির্বাচক স্যাম ওয়েলস জানিয়েছিলেন, আগামী দিনে যেন আর চোট না লাগে সেই কথা ভেবেই উইলিয়ামসনকে সিরিজের শুরুতে বিশ্রাম দেওয়া হয়েছিল।

অনুমান করা গিয়েছিল যে, বাকি দুটি টেস্টে খেলতে পারবেন উইলিয়ামসন। কিন্তু পুণেতেও নামা হবে না তাঁর। হেড কোচ গ্যারি স্টিড জানিয়ে দিয়েছেন, টেস্ট ক্রিকেটের জন্য যতটা ফিট হওয়া দরকার, ততটা হতে পারেনি উইলিয়ামসন। তিনি জানান, "কেন সঠিক দিকেই এগোচ্ছে। কিন্তু এখনও ও ১০০ শতাংশ ফিট হতে পারেনি। আমরা আশা করছি ও দ্রুত উন্নতি করবে এবং তৃতীয় টেস্টে কেনকে পাওয়া যাবে।"

তাঁর সংযোজন, "আমরা ওকে তৈরি হওয়ার জন্য যতটা সম্ভব সময় দিতে চাই। কিন্তু সেই বিষয়ে আমাদের সাবধানতার সঙ্গে এগোতে হবে।" বেঙ্গালুরু টেস্টে উইলিয়ামসন না খেললেও ম্যাচ জিততে অসুবিধা হয়নি 'ব্ল্যাকক্যাপস'দের। ২৪ অক্টোবর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে জয় পেয়েছে নিউজিল্যান্ড। বেঙ্গালুরুতে সেই ম্যাচে খেলেননি কেন উইলিয়ামসন।
  • টিম ইন্ডিয়া এবার মরিয়া থাকবে পুণেতে জয় তুলে নেওয়ার জন্য।
  • যদিও সেই টেস্টেও কেন উইলিয়ামসনকে পাবে না কিউয়িরা।
Advertisement