shono
Advertisement

Breaking News

Axar Patel

বিশ্বজয়ের আড়াই মাসের মধ্যেই ফের সুখবর, বাবা হতে চলেছেন অক্ষর প্যাটেল

সম্প্রতি একটি জনপ্রিয় টিভি অনুষ্ঠানে সুখবরের ইঙ্গিত দিয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার।
Published By: Arpan DasPosted: 11:25 AM Oct 08, 2024Updated: 11:25 AM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ছিলেন তিনি। সেমিফাইনালের সেরা প্লেয়ার হয়েছিলেন অক্ষর প্যাটেল। আর বিশ্বজয়ের আড়াই মাসের মধ্যেই সুখবর প্যাটেল পরিবারে। বাবা হতে চলেছেন ভারতীয় দলের অলরাউন্ডার। সোশাল মিডিয়ায় স্ত্রী মেহার সঙ্গে ভিডিও দিয়ে সুখবর জানালেন অক্ষর।

Advertisement

সেই ভিডিওর ক্যাপশনে লেখা 'এক অপূর্ব আনন্দের মুহূর্ত আসতে চলেছে'। পাশে ভালোবাসা ও বাচ্চার ইমোজি। আর ভিডিওয় দেখা যাচ্ছে গর্ভবতী মেহার সঙ্গে ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন অক্ষর। বাড়ির সকলের সঙ্গে নতুন সদস্য আগমনের উৎসব করছেন। ঘরোয়া আচার-আচরণও পালন করছেন তাঁরা। মেহা পেশায় নিউট্রিশনিস্ট ও ডায়টেশিয়ান।

তবে সুখবর যে আসতে চলেছে, তাঁর আভাস কদিন আগেই মিলেছিল। সম্প্রতি টিভির পর্দায় একটি জনপ্রিয় অনুষ্ঠানে রোহিত-সূর্যদের সঙ্গে হাজির হয়েছিল অক্ষর। তাঁর প্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোনের ঘরে যখন সন্তান এসেছে, তখন তাঁর দিক থেকেও সুখবর থাকতে পারে। এভাবেই ইঙ্গিত দিয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার। তাঁর ভিডিওর কমেন্ট বক্সে সেই কথা মনে করিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

২০২৩-র জানুয়ারিতে বিয়ে হয় অক্ষর ও নেহার। তাঁর পোস্টের পরই শুভেচ্ছার বন্যায় ভাসছেন দুজনে। অনেকে আবার মজা করে লিখছেন, 'বাপু এবার বাপু হবেন'। কারণ অক্ষরের ডাকনাম 'বাপু'। এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন তিনি। ফাইনালে ৩১ বলে ৪৭ রান করেছিলেন। এবার ঘর আলো করে সন্তানের অপেক্ষা। চলতি বছর আরও স্মরণীয় হয়ে উঠল অক্ষরের জন্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ছিলেন তিনি।
  • সেমিফাইনালের সেরা প্লেয়ার হয়েছিলেন অক্ষর প্যাটেল।
  • আর বিশ্বজয়ের আড়াই মাসের মধ্যেই সুখবর প্যাটেল পরিবারে। বাবা হতে চলেছেন ভারতীয় দলের অলরাউন্ডার।
Advertisement