shono
Advertisement
Rohit Sharma

ওয়াংখেড়েতে রোহিত যেন গৃহকর্তা, হিটম্যানের নাইট বরণের ভিডিও ভাইরাল

নাইট তারকাদের সঙ্গে খোশগল্পে মেতে ওঠেন রোহিত।
Posted: 12:45 PM May 03, 2024Updated: 03:23 PM May 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচের আগে রোহিত শর্মা (Rohit Sharma) নিজে এগিয়ে গিয়ে অতিথিদের আপ্যায়ন করলেন। স্বাগত জানালেন কলকাতা নাইট রাইডার্স (KKR) অধিনায়ক শ্রেয়স আইয়ার, নাইট মেন্টর গৌতম গম্ভীর, রিঙ্কু সিংদের সঙ্গে। আলাদা করে রোহিতকে কথা বলতে দেখা যায় রিঙ্কুর সঙ্গে। অতিথি আপ্যায়নে রোহিত, এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়। সর্বত্র প্রশংসিত হন হিটম্যান। রোহিতকে দেখে মনে হচ্ছে তিনিই যেন ওয়াংখেড়েতে গৃহকর্তা। 
অতীতে ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স-কেকেআর ম্যাচ ঘিরে ধুন্ধুমার ঘটে গিয়েছিল। নাইট মালিক শাহরুখ খানকে নিষিদ্ধ করা হয়েছিল ওয়াংখেড়েতে। কথিত আছে 'কিং খান' নাকি তাঁর প্লেয়ারদের অনুরোধ করতেন, মুম্বইয়ে অন্তত ম্যাচটা জিততেই হবে। সেই ওয়াংখেড়েতে ২০১২ সালের পরে আর জয়ের মুখ দেখেনি কেকেআর। 

Advertisement

[আরও পড়ুন: মনমরা রিঙ্কুকে দাদার মতো পেপ টক রোহিতের! ভার‍ত অধিনায়কের প্রশংসা নেটদুনিয়ায়]


পরিবেশ পরিস্থিতি কিন্তু এখন অন্যরকম। চলতি মরশুমে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) কেবল পিছিয়েই পড়ছে। দলনায়ক হার্দিক পাণ্ডিয়াকে নিয়ে চলছে বিতর্ক আর বিতর্ক। এর মধ্যেই দল ঘোষণা হয়ে গিয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। চলতি আইপিএলে (IPL 2024) ভালো জায়গায় রয়েছে কলকাতা নাইট রাইডার্স। আগের ম্যাচেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে দুনম্বরে উঠে এসেছে কেকেআর। এই পরিস্থিতিতে ওয়াংখেড়েতে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও কেকেআর। শুক্রসন্ধ্যায় ওয়াংখেড়েতে থাকতে পারেন শাহরুখও। 
মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে রোহিতের কলকাতা আপ্যায়নের ভিডিও পোস্ট করা হয়েছে সোশাল মিডিয়ায়। সেই ভিডিওয় দেখা যাচ্ছে হিটম্যান নিজে এগিয়ে গিয়ে কলকাতার খেলোয়াড়দের সঙ্গে গল্প করছেন, ঠাট্টা করছেন। 


ম্যাচে অবশ্য রোহিত খুনে মেজাজে ধরা দিতেই পারেন। কলকাতার পার্টি নষ্ট করতে চাইবে মুম্বই ইন্ডিয়ান্স। কলকাতাও তৈরি এই লড়াইয়ের জন্য। জমজমাটি এক লড়াইয়ের অপেক্ষায় ওয়াংখেড়ে।

[আরও পড়ুন: মুম্বইয়ের অধিনায়কত্ব বিতর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন রোহিত শর্মা, কী বললেন?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্স।
  • সেই ম্যাচের আগে রোহিত শর্মা (Rohit Sharma) নিজে এগিয়ে গিয়ে অতিথিদের আপ্যায়ন করলেন।
  • স্বাগত জানালেন কলকাতা নাইট রাইডার্স (KKR) অধিনায়ক শ্রেয়স আইয়ার, নাইট মেন্টর গৌতম গম্ভীর, রিঙ্কু সিংদের সঙ্গে।
Advertisement