shono
Advertisement
IPL

ষষ্ঠীর শহরে আসছে আইপিএল ট্রফি, কোন প্যান্ডেলে গেলে মিলবে দর্শনের সুযোগ?

আইপিএল জেতার পর নাইটদের ট্রফি নিয়ে শহর পরিক্রমা করার সিদ্ধান্ত স্থগিত রাখতে হয়।
Published By: Anwesha AdhikaryPosted: 11:44 AM Oct 09, 2024Updated: 11:46 AM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ ষষ্ঠী। উৎসবের দিনই কলকাতায় আসতে চলেছে আইপিএল ট্রফি। যা‌ নিয়ে আসতে চলেছে কেকেআর। উল্লেখ্য, ১০ বছরের খরা কাটিয়ে চলতি বছরই আইপিএল জিতেছিল নাইট ব্রিগেড। এবার দুর্গাপুজোর সময়ে উৎসবের মরশুমে শহরে আসবে আইপিএল জয়ের ট্রফি।

Advertisement

গত আইপিএল জেতার পর নাইটদের ট্রফি নিয়ে শহর পরিক্রমা করার সিদ্ধান্ত স্থগিত রাখতে হয় বিবিধ কারণে। প্রথম দুটো আইপিএল ট্রফি জয়ের পর উৎসব হয়েছিল ইডেন ও শহর জুড়ে। কিন্তু শেষ বার যখন আইপিএল জেতে কেকেআর, তখন দেশজুড়ে সাধারণ নির্বাচনের হাওয়া চলছিল। তাছাড়া সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপও ছিল। তাই সেই সময় ট্রফি আনা যায়নি। সেই ট্রফি আজ শহরে আনছে কেকেআর।

নাইটদের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডলে সুরুচি সংঘ, চেতলা অগ্রণী ক্লাব, চোরবাগান সার্বজনীন ও বেলেঘাটা ৩৩ পল্লীর দুর্গাপুজোর ছবি দেওয়া হয়েছে। অনেক মনে করছেন, এই চার পুজো প্যান্ডেলে কেকেআর তৃতীয় আইপিএল জয়ের ট্রফির পরিক্রমা হবে। সেরকম ইঙ্গিত দিয়েছে কেকেআরের ফেসবুক পেজ। সেখানে বলা হয়েছে "আপনাদের সঙ্গে দেখা হচ্ছে।" তার সঙ্গে রয়েছে চারটি প্যান্ডেলের বিশেষ সময়সূচি।

দুপুর ১টার সময়ে আইপিএল ট্রফি রাখা হবে চোরবাগান সার্বজনীনের মণ্ডপে। সেখান থেকে বেলা আড়াইটে নাগাদ ট্রফি পৌঁছে যাবে বেলেঘাটা ৩৩ পল্লিতে। উত্তর কলকাতার সফর সেরে বিকেল পাঁচটা নাগাদ ট্রফি যাবে দক্ষিণে। চেতলা অগ্রণী ক্লাবে রাখা হবে ট্রফি। তার পর সন্ধে সাড়ে ছটার সময়ে ট্রফি নিয়ে যাওয়া হবে সুরুচি সংঘে। ওই সময়গুলোতে সংশ্লিষ্ট পুজো মণ্ডপে গেলে প্রতিমার পাশাপাশি আইপিএল ট্রফিও দেখতে পাবেন দর্শনার্থীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শেষ বার যখন আইপিএল জেতে কেকেআর, তখন দেশজুড়ে সাধারণ নির্বাচনের হাওয়া চলছিল।
  • নাইটদের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডলে সুরুচি সংঘ, চেতলা অগ্রণী ক্লাব, চোরবাগান সার্বজনীন ও বেলেঘাটা ৩৩ পল্লীর দুর্গাপুজোর ছবি দেওয়া হয়েছে।
  • সংশ্লিষ্ট পুজো মণ্ডপে গেলে প্রতিমার পাশাপাশি আইপিএল ট্রফিও দেখতে পাবেন দর্শনার্থীরা।
Advertisement