shono
Advertisement

নাইটদের ম্যাচের দিনবদল! ইডেনে কবে কেকেআর বনাম রাজস্থান দ্বৈরথ?

Published By: Krishanu MazumderPosted: 11:01 PM Apr 01, 2024Updated: 12:05 AM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআর-এর (KKR) ম্যাচের দিন কি বদলে যেতে চলেছে? হয়তো তাই। পরিস্থিতি সেই দিকেই মোড় নিতে চলেছে।
আইপিএলের (IPL) ক্রীড়াসূচি অনুযায়ী ১৭ এপ্রিল ইডেন গার্ডেন্সে কেকেআর বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের বল গড়ানোর কথা ছিল। কিন্তু আচমকাই এই ম্যাচ নিয়ে তৈরি হয় জটিলতা। কারণ ওই দিনই রামনবমী। ফলে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) ম্যাচটির ভেন্যু বদলে দিতে চায়। 
কিন্তু কেকেআর ইডেনেই খেলতে চায় ম্যাচটি। কারণ ইডেনের দর্শকরা দলের দ্বাদশ ব্যক্তি। কলকাতার দর্শকদের শব্দব্রহ্ম বাড়তি অ্যাড্রিনালিন ঝরায় রাসেলদের। পরিবর্তিত পরিস্থিতিতে ১৭ তারিখের নাইট বনাম রাজস্থান দ্বৈরথ ১৬ তারিখ সন্ধ্যাবেলা হওয়ার সম্ভাবনাই প্রবল। 

Advertisement

[আরও পড়ুন: ব্যাটিং বিপর্যয় হার্দিকদের, ওয়াংখেড়েতেও বদলাল না মুম্বইয়ের ভাগ্য]


১৭ এপ্রিল দেশজুড়ে পালিত হবে রাম নবমী। রাজ্যের বিভিন্ন স্থানে রাম নবমীর মিছিল বেরোয়। ওই দিন ম্যাচ আয়োজনে নিরাপত্তার সমস্যা নিয়ে চিন্তা প্রকাশ করে কলকাতা পুলিশ। তাদের পক্ষ থেকে ওই দিনে ম্যাচ আয়োজন ঝুঁকিপূর্ণ বলে মনে করা হয়। 
কিন্তু ইডেন তো কেকেআরের ঘরের মাঠ। ম্যাচের ভেন্যু বদলে দেওয়ার একেবারেই পক্ষপাতী নয় নাইট রাইডার্স শিবির। তারা ইডেনেই ম্যাচ চায়। কলকাতার ক্রীড়াপ্রেমী দর্শকদের সামনেই নিজেদের সেরাটি দিতে চায় গম্ভীরের দল। সেই কারণে হোম ম্যাচের সুবিধা ফেলে দেশের অন্য কোনও প্রান্তে খেলতে যেতে চায় না কেকেআর। সিএবি-র কাছ থেকে বিকল্প ডেটও চায় নাইট শিবির। ম্যাচটি এক দিন আগে ১৬ এপ্রিল বা এক দিন পরে ১৮ এপ্রিল আয়োজন করতে চাইছিল সিএবি বলেই শোনা যাচ্ছিল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে কেকেআর ও রাজস্থান রয়্যালস ম্যাচটি ১৬ তারিখের দিকেই ঝুঁকে। আর ইডেনে ম্যাচ হওয়া মানেই তো 'করব, লড়ব, জিতব রে' ধ্বনি। 
প্রথম দুম্যাচ জিতে কেকেআর এখন মেঘের উপর দিয়ে হাঁটছে। ভক্ত-অনুরাগীরা চাইছেন এই দৌড় যেন অব্যাহত থাকে। 

[আরও পড়ুন: হার্দিকের দিকে উড়ে এল প্রবল কটাক্ষ, ওয়াংখেড়ের দর্শকদের ‘ভদ্র’ হতে বললেন মঞ্জরেকর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement