shono
Advertisement
KL Rahul

টেস্ট থেকে বিদায়ের ইঙ্গিত! রাহুলের কাণ্ড ঘিরে প্রবল জল্পনা সোশাল মিডিয়ায়

বেঙ্গালুরু টেস্ট শেষে কী এমন করলেন রাহুল?
Published By: Arpan DasPosted: 01:18 PM Oct 21, 2024Updated: 02:21 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঙ্গালুরু টেস্টের(IND vs NZ) পর প্রবল সমালোচিত কেএল রাহুল। ব্যাটে রান পাননি, গুরুত্বপূর্ণ সময় আউট হয়েছেন, ক্যাচ মিস করছেন। সব মিলিয়ে বিপাকে পড়েছেন ভারতীয় তারকা। টেস্ট শেষের পর রাহুল এমন একটি কাজ করলেন, যাতে অনেকেরই মনে হচ্ছে, টেস্ট ক্রিকেটকে সম্ভবত বিদায় জানাতে চলেছেন তিনি।

Advertisement

বেঙ্গালুরুতে প্রথম ইনিংসে ভারত থেমে যায় মাত্র ৪৬ রানে। ৬ বলে শূন্য করেছিলেন রাহুল(KL Rahul)। পরে নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের সময় ক্যাচও হাতছাড়া করেন। দ্বিতীয় ইনিংসে ভারতকে লড়াইয়ের জায়গায় এনে দিয়েছিলেন সরফরাজ ও পন্থ। কিন্তু তাঁদের লড়াইকে এগিয়ে নিয়ে যেতে পারেননি রাহুল। আউট হয়ে যান মাত্র ১২ রানে। ভারতও টেস্ট হেরে যায়। ক্রিকেট মহলের একাংশের বক্তব্য, রাহুল রান পেলে ভারতের টেস্ট জয় অসম্ভব ছিল না। রাহুলের আত্মবিশ্বাস যে তলানিতে, সেটাও মনে করছেন অনেকে।

তবে ফর্মের বিচার ছেড়ে এখন একটাই প্রশ্ন নেটিজেনদের। আদৌ রাহুল কি আর টেস্ট খেলবেন? কারণ বেঙ্গালুরু টেস্টের পর দেখে যায় নীচু হয়ে পিচ ছুঁয়ে দেখছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় রাহুলের এই কাণ্ড। নেটদুনিয়ায় জল্পনা, টেস্ট ক্রিকেট থেকে হয়তো বিদায় নিতে পারেন তিনি। পিচ স্পর্শ করে সেটারই ইঙ্গিত দিলেন। অনেকের মনে পড়ছে শচীন তেণ্ডুলকরের বিদায়ী টেস্টের কথাও। কেরিয়ারের শেষ টেস্টে তিনি পিচকে প্রণাম করেছিলেন।

ঘটনাচক্রে বেঙ্গালুরু রাহুলের ঘরের মাঠ। ঘরোয়া ক্রিকেটে কর্ণাটকের হয়ে এই মাঠেই কেরিয়ারের সূত্রপাত। আইপিএলের প্রথম দিকে খেলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে। ফলে অনেকে এটাও মনে করছেন, ঘরের মাঠে ফিরতে পেরে শ্রদ্ধা জানাচ্ছেন তিনি। তবে সাম্প্রতিক ফর্মের বিচারে অবসর জল্পনাই তুঙ্গে নেটপাড়ায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেঙ্গালুরু টেস্টের পর প্রবল সমালোচিত কেএল রাহুল।
  • ব্যাটে রান পাননি, গুরুত্বপূর্ণ সময় আউট হয়েছেন, ক্যাচ মিস করছেন।
  • সব মিলিয়ে বিপাকে পড়েছেন ভারতীয় তারকা।
Advertisement