shono
Advertisement
Anubrata Mondal

তৃণমূলের জেলা সভাপতি পদ ছাড়ার ইঙ্গিত অনুব্রতর!

কেন এমন কথা বললেন কেষ্ট?
Published By: Paramita PaulPosted: 03:41 PM Oct 21, 2024Updated: 04:26 PM Oct 21, 2024

নন্দন দত্ত, সিউড়ি: তৃণমূলের জেলা সভাপতি পদ ছাড়ার ইঙ্গিত দিলেন অনুব্রত মণ্ডল। তবে এখনই দায়িত্ব ছাড়ছেন না তিনি। ২০২৬ সালে মমতা বন্দ্যোপাধ্যায়কে চতুর্থবারের জন্য মুখ্যমন্ত্রী পদে আসীন করে বীরভূমের জেলা সভাপতির দায়িত্ব ছাড়বেন। সোমবার সিউড়ির ২ ব্লকের পুরন্দরপুরের মাঠে বান্ধব সমিতির সভা থেকে একথা জানালেন 'কেষ্ট' নিজেই।

Advertisement

সিউড়ি ২ ব্লক থেকে সাধারণত নিজের সমস্ত রাজনৈতিক যাত্রা, সভা শুরু করেন অনুব্রত মণ্ডল। এবার সেই রীতি ভেঙে তিহাড় জেল থেকে ফিরে প্রথম সভা করেন মুরারইয়ে।  সিউড়ি ২ ব্লকের তৃণমূল সভাপতি নুরুল ইসলাম আবার অনুব্রতর কাছের বন্ধু। দুজনে প্রায় একসঙ্গেই রাজনৈতিক জীবন শুরু করেছিলেন। একসঙ্গে আন্দোলন করেছেন তাঁরা। জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ পদেও রয়েছেন নুরুল ইসলাম। তিনি ব্লক সভাপতির পদ ছাড়তে চেয়ে চিঠি দিয়েছেন দলীয় শীর্ষ নেতৃত্বকে। এদিন তা নিয়ে মুখ খোলেন অনুব্রত। 

কেষ্ট মণ্ডলের কথায়. "বন্ধু নুরুল, ২০২৬ সালে মমতা বন্দ্যোপাধ্যায়কে চতুর্থবারের জন্য মুখ্যমন্ত্রী পদে বসিয়ে জেলা সভাপতি পদ থেকে আমি সরে দাঁড়াব। তখন তুমিও ব্লক সভাপতি পদ ছেড়ে দিও।" তাঁর এহেন মন্তব্য ঘিরে তীব্র জল্পনা ছড়িয়েছে জেলা রাজনীতিতে। প্রসঙ্গত, ২০২৬ সালে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যে অনুব্রত-হীন বীরভূমে নির্বাচনে তৃণমূূলের ফলাফল ভালোই হয়েছে। এবার জেলা সভাপতি নিজে ফিরেছেন ফের সংগঠনের হাল ধরতে। 

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃণমূলের জেলা সভাপতি পদ ছাড়ার ইঙ্গিত দিলেন অনুব্রত মণ্ডল।
  • ২০২৬ সালে মমতা বন্দ্যোপাধ্যায়কে চতুর্থবারের জন্য মুখ্যমন্ত্রী পদে আসীন করে বীরভূমের জেলা সভাপতির দায়িত্ব ছাড়বেন।
  • সোমবার সিউড়ির ২ ব্লকের পুরন্দরপুরের মাঠে বান্ধব সমিতির সভা থেকে একথা জানালেন 'কেষ্ট' নিজেই।
Advertisement