shono
Advertisement
Vinicius Tobias

OMG! মেয়ের নামের ট্যাটু করতেই টুইস্ট! ব্রাজিলের ভিনিসিয়াস জানলেন বাবা অন্য কেউ

DNA টেস্টের রিপোর্ট প্রকাশ্যে আসতেই 'মাথায় হাত' রিয়াল মাদ্রিদ অ্যাকাডেমির প্রাক্তন এই ফুটবলারের।
Published By: Arpan DasPosted: 02:38 PM Oct 21, 2024Updated: 04:15 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে গোড়ায় গলদ! যার জন্য বিপাকে ব্রাজিলের ফুটবলার ভিনিসিয়াস তোবিয়াস(Vinicius Tobias)। দিন কয়েক আগেই কন্যাসন্তান জন্মানোর আনন্দে ডগমগ হয়েছিলেন তিনি। এমনকী নিজের হাতে ট্যাটু করেছিলেন সদ্যোজাত মেয়ের নাম। কিন্তু তার পর তিনি যা জানলেন, তাতে তাঁর মাথায় আকাশ ভেঙে পড়ল বললে বোধহয় ভুল বলা হয় না।

Advertisement

২০ বছর বয়সি এই ফুটবলার বর্তমানে খেলেন ইউক্রেনের ক্লাব শাখতার ডোনেস্কে। তাঁর ইউরোপীয় ক্লাব কেরিয়ার শুরু হয়েছিল অবশ্য রিয়াল মাদ্রিদ বি দলে। কিন্তু সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি এই ডিফেন্ডার। ফলে পত্রপাঠ বিদায়। শাখতারেও যে খুব ভালো ছন্দে আছেন তা নয়। ২০২১-এ 'দ্য গার্ডিয়ান'-এর মতো পত্রিকা তাঁকে এই প্রজন্মের অন্যতম সেরা তরুণ প্লেয়ার হিসেবে চিহ্নিত করেছিল। কিন্তু সেই প্রত্যাশার ধারেকাছেও আসতে পারেননি ভিনিসিয়াস।

তবে সম্প্রতি যা ঘটল, তাতে ব্রাজিলীয় তরুণের ফর্ম আরও খারাপের দিকেই যেতে পারে। যতই হোক, মানসিকভাবে ভেঙে পড়লে তার প্রভাব তো খেলায় পড়েই। কিন্তু কী এমন ঘটল যাতে ভিনিসিয়াসের ভাগ্যের চাকা উলটো দিকে দৌড় দিল? তার জন্য ফিরে যেতে হবে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট করে বাবা হওয়ার খবর জানিয়েছিলেন তিনি। মেয়ে 'মাইতে'-র নাম হাতে ট্যাটুও করিয়েছিলেন।

কিন্তু সেই আনন্দ স্থায়ী হল মাত্র কয়েক মাসের জন্য। ৮ তারিখ জন্মগ্রহণ করে মাইতে। তার পরই টুইস্ট! তাঁর প্রাক্তন প্রেমিকা ইনগ্রিড লিমা জানালেন, মেয়ের জন্মের সময় উপস্থিত ছিলেন না ভিনিসিয়াস। এমনকী পরে তিনি মেয়ের ডিএনএ টেস্ট করিয়েছেন। তাতে জানতে পেরেছেন, ভিনিসিয়াস আসলে মাইতের বাবা নন। আরও জানান, তিনি যখন গর্ভবতী হন, তখন ভিনিসিয়াসের সঙ্গে সম্পর্কে গোলযোগ চলছিল। অন্য একজনের সঙ্গে সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন তিনি। সেই অন্য ব্যক্তির নাম অবশ্য ইনগ্রিড প্রকাশ্যে আনেননি। মুখ খোলেননি ভিনিসিয়াসও। তবে এই পরিস্থিতিতে যে মাঠে ও মাঠের বাইরে পায়ের তলায় মাটি খুঁজতে হবে সেকথা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেই বলে গোড়ায় গলদ! যার জন্য বিপাকে ব্রাজিলের ফুটবলার ভিনিসিয়াস তোবিয়াস।
  • দিন কয়েক আগেই কন্যাসন্তান জন্মানোর আনন্দে ডগমগ হয়েছিলেন তিনি।
  • এমনকী নিজের হাতে ট্যাটু করেছিলেন সদ্যোজাত মেয়ের নাম।
Advertisement