shono
Advertisement
Lionel Messi

এবার হলিউডি দুনিয়ায় পা মেসির! প্রযোজনা সংস্থা খুলে নয়া অভিযান শুরু আর্জেন্টিনা তারকার

প্রযোজনা সংস্থার নামের সঙ্গে জড়িয়ে রয়েছে তাঁর জন্মস্থানও।
Published By: Arpan DasPosted: 12:07 AM Sep 21, 2024Updated: 12:07 AM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবলের দুনিয়ায় সবই পাওয়া হয়ে গিয়েছে লিওনেল মেসির। এবার একটু হলিউডি দুনিয়ায় পা রাখলে ক্ষতি কি? তাই আর্জেন্টিনীয় মহাতারকার চোখ এবার হলিউডের রুপোলি জগতে। যে কারণে বিরাট বাজেটের প্রযোজনা সংস্থা খুলে ফেললেন তিনি। ওয়েব সিরিজ থেকে পূর্ণ দৈর্ঘ্যের সিনেমা, সবেতেই বিনিয়োগ করবে মেসির সংস্থা।

Advertisement

সেই সংস্থার নাম '৫২৫ রোসারিও'। বোঝাই যাচ্ছে, নিজের জন্মস্থানের নামেই খুলেছেন নিজের প্রযোজনা সংস্থা। সিনেমা, ওয়েব সিরিজ, তথ্যচিত্র, বিজ্ঞাপনী ভিডিও সবই বানাবে মেসির সংস্থা। শুধু প্রাক্তন বার্সেলোনা তারকার জন্য নয়, সারা বিশ্বের যে কোনও বিখ্যাত ক্রীড়াবিদের জন্যই প্রযোজনার দায়িত্ব নেবে এই সংস্থা।

ইতিমধ্যেই স্মাগলার এন্টারটেইমেন্ট নামে একটা সংস্থার সঙ্গে কাজ করেছেন মেসি। যারা দুটি তথ্যচিত্র বানিয়েছে বিশ্বকাপজয়ী তারকাকে নিয়ে। যেগুলোর নাম 'Messi's World Cup: The Rise of a Legend' এবং 'Messi Meets America'। তাদের সঙ্গে হাত মিলিয়ে নয়া অভিযানে নামছেন আর্জেন্টিনীয় তারকা। এই মুহূর্তে মেসির মোট সম্পত্তি ১.১৫ বিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ১০ হাজার কোটি টাকা। নতুন প্রযোজনা সংস্থা যে সেই পরিমাণ আরও বাড়িয়ে দেবে সেকথা বলাই বাহুল্য। 

নিজের নতুন অভিযান নিয়ে মেসি বলছেন, "বিনোদন আমার কাছে সব সময়ই আকর্ষণের জায়গা। সেটা ফুটবল মাঠে হোক বা তার বাইরে। নতুন সংস্থা নিয়ে আমি খুবই উত্তেজিত। ভবিষ্যতে একে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে।" ৩৭ বছর বয়সি তারকা এখন খেলেন আমেরিকার ক্লাব ইন্টার মায়ামিতে। সেখানে একটি অফিস খুলছেন মেসি। পাশাপাশি হলিউডের শহর লস অ্যাঞ্জেলস থেকেও সংস্থা চালানো যাবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফুটবলের দুনিয়ায় সবই পাওয়া হয়ে গিয়েছে লিওনেল মেসির।
  • আর্জেন্টিনীয় মহাতারকার চোখ এবার হলিউডের রুপোলি জগতে।
  • যে কারণে বিরাট বাজেটের প্রযোজনা সংস্থা খুলে ফেললেন তিনি।
Advertisement