shono
Advertisement
Lucknow Super Giants

নাইট ম্যাচের আগে ফের চমক লখনউয়ের, ইডেনে সবুজ-মেরুন জার্সি পরবেন রাহুলরা

গত বছরও ইডেনের ম্যাচে সবুজ-মেরুন জার্সি পরে মাঠে নেমেছিল লখনউ।
Posted: 04:34 PM Apr 13, 2024Updated: 05:33 PM Apr 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নববর্ষের দুপুরে আইপিএলে (IPL) ইডেনে নাইট রাইডার্সের (KKR) মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়ান্টস (LSG)। সেই ম্যাচে সবুজ-মেরুন জার্সি পরে মাঠে নামবেন কে এল রাহুলরা। সোশাল মিডিয়ায় ক্রিকেটারদের সবুজ-মেরুন জার্সি পরা ছবি পোস্ট করে এমনটাই জানান হল লখনউ দলের তরফে। সেই সঙ্গে ক্যাপশনে লেখা 'বড় খেলার জন্য নতুন রং'। পাশে সবুজ ও মেরুন রঙের ভালোবাসার ইমোজি। তার সঙ্গে বাংলায় লেখা, 'কাল দেখা হবে'। গত বছরও ইডেনের ম্যাচে সবুজ-মেরুন জার্সি পরে মাঠে নেমেছিল সঞ্জীব গোয়েঙ্কার মালিকাধীন দল।

Advertisement

[আরও পড়ুন: অজি বোলারের বাউন্সারে দৃষ্টিশক্তি কমে গিয়েছিল! বিস্ফোরক স্বীকারোক্তি কোহলির]

লখনউ সুপার জায়ান্টসের পক্ষ থেকে শনিবার সোশাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করা হয়। সেখানে দলের ক্রিকেটারদের সবুজ-মেরুন জার্সি পরে থাকতে দেখা যায়। দলের অধিনায়ক রাহুলের পাশাপাশি রয়েছেন নিকোলাস পুরান, ক্রুণাল পাণ্ডিয়া, রবি বিষ্ণোই, স্টয়নিস, ডি কক এবং নবীন-উল-হক। ছবির মাঝে লেখা 'কলকাতা, তাড়াতাড়ি দেখা হচ্ছে'। ১৪ এপ্রিল দুপুর সাড়ে তিনটার সময় নাইটদের বিরুদ্ধে নামবে লখনউ।

এই মুহূর্তে আইপিএলের লিগ তালিকাতেও দুদলের লড়াই জমে উঠেছে। ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে নাইটরা। লখনউয়ের পয়েন্টও ৬। তবে তাঁরা একটি ম্যাচ বেশি খেলেছে। দুদলই চাইবে প্লে অফের লড়াইয়ে নিজেদের এগিয়ে রাখতে। নাইটদের মেন্টর গৌতম গম্ভীর গত বছর লখনউ দলের দায়িত্বে ছিলেন। তাই কেকেআর বনাম লখনউ ম‌্যাচের একটা স্বতন্ত্র মাহাত্ম‌্য রয়েছে। পুরনো দলের বিরুদ্ধে তাঁর ভূমিকাও আকর্ষণীয় হয়ে উঠবে। গত বছরও ইডেনে সবুজ-মেরুন জার্সি পরে নেমেছিলেন ক্রুণাল পাণ্ডিয়ারা। রুদ্ধশ্বাস সেই ম্যাচ ১ রানে জিতে নিয়েছিল লখনউ।

[আরও পড়ুন: মুম্বই থেকে কি চেন্নাইয়ে যাবেন রোহিত? জল্পনা উসকে দিলেন প্রাক্তন ইংরেজ তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নববর্ষের দুপুরে আইপিএলে ইডেনে নাইট রাইডার্সের মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়ান্টস।
  • সেই ম্যাচে সবুজ-মেরুন জার্সি পরে মাঠে নামবেন কে এল রাহুলরা।
  • সোশাল মিডিয়ায় লখনউ টিমের ক্রিকেটারদের সবুজ-মেরুন জার্সি পরা ছবি পোস্ট করা হয়।
Advertisement