shono
Advertisement
Mumbai Indians

'দুদলে ভাগ হয়ে গিয়েছে মুম্বই', সোশাল মিডিয়ায় ঝামেলায় জড়িয়ে পড়লেন হার্দিক ও রোহিত ভক্তরা

বিতর্ক আর পিছু ছাড়ছে না মুম্বইয়ের।
Posted: 06:56 PM Apr 08, 2024Updated: 07:24 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিতলেও দূর হল না সমস্যা। প্রথম জয়ের পরেও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) যে তিমিরে ছিল, সেই তিমিরেই রইল। সেই রোহিত শর্মা (Rohit Sharma) আর হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে এবার লেগে গেল ভক্তদের মধ্যে। দুই তারকার ফ্যানদের মধ্যে বিভাজন আরও স্পষ্ট হল। 
দিনকয়েক আগেই মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা ভিডিওয় দেখা গিয়েছে রোহিত আর হার্দিক আলিঙ্গন করছেন। কিন্তু দিল্লি ক্যাপিটালসের কাছে হারের পরে সোশাল মিডিয়া উত্তাল হল দুই তারকা ক্রিকেটারের ভক্তদের বাগযুদ্ধে। 

Advertisement

[আরও পড়ুন: কেন KKR থেকে বাদ পড়েন কুলদীপ? ভারতীয় স্পিনারের সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরক কার্তিক]

মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া একাধিক ছবি-সহ এক্স হ্যান্ডলে টুইট করেন, ''আপ অ্যান্ড রানিং।'' মুম্বইকে সাফল্যের সরণিতে পৌঁছে দেওয়া রোহিত শর্মাও এক্স হ্যান্ডলে ছবি-সহ পোস্ট করেন, ''অফ দ্য মার্ক।'' চতুর্থ ম্যাচে এসে জয় পেয়েছে মুম্বই, সেই কথাই লিখেছে সোশাল মিডিয়া। 

দুই তারকাদের ভক্ত-অনুরাগীদের মধ্যে ঝামেলা লেগে যাওয়ার কারণ অবশ্য ছবি। রোহিত শর্মা তিনটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে রোহিত আর শেফার্ড একসঙ্গে। দ্বিতীয় ছবিটিতে রয়েছে মুম্বই ভক্ত খুদেরা। তৃতীয় ছবিটিতে দেখা যাচ্ছে রোহিত গল্প করছেন ঋষভ পন্থ ও ঈশান্ত শর্মার সঙ্গে। 

 

মুম্বই অধিনায়ক হার্দিক পাণ্ডিয়ার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তাঁর সতীর্থদের। রোহিত শর্মাও রয়েছেন সেই ছবিতে। কিন্তু রোহিতের পোস্ট করা ছবিতে কোথাও নেই হার্দিক। এটাই ঝামেলার আসল কারণ। এক ভক্ত এক্স হ্যান্ডলে রোহিতকে একহাত নিয়েছেন। বলেছেন, রোহিত অনিশ্চয়তায় ভুগছেন। আরেক ভক্ত লিখেছেন, সব দেখে শুনে মনে হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স দলটা দুই শিবিরে বিভক্ত হয়ে গিয়েছে। হার্দিক পাণ্ডিয়ার ছবি না দেওয়ায় ফের ঝামেলায় জড়িয়ে পড়লেন রোহিত আর হার্দিক ভক্তরা। ম্যাচ জিতলেও সমস্যা গেল না। 

 

[আরও পড়ুন: টানা হারে বিপর্যস্ত, হাল ফেরাতে নতুন বিদেশিকে দলে নিল পন্থের দিল্লি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জিতলেও দূর হল না সমস্যা।
  • প্রথম জয়ের পরেও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) যে তিমিরে ছিল, সেই তিমিরেই রইল।
  • সেই রোহিত শর্মা (Rohit Sharma) আর হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে এবার লেগে গেল ভক্তদের মধ্যে।
Advertisement