shono
Advertisement
Hardik Natasa Divorce

'হার্দিকের মতো ভালো মানুষকে চিনতেই পারেনি', বিচ্ছেদ ঘোষণা করতেই ট্রোলড নাতাশা

জীবনসঙ্গী হিসাবে অনেক ভালো কাউকে পেতে পারেন তারকা ক্রিকেটার, বলছে নেটদুনিয়া।
Published By: Anwesha AdhikaryPosted: 12:06 PM Jul 19, 2024Updated: 02:38 PM Jul 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ জল্পনার পরে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেছেন হার্দিক পাণ্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic)। তার পরেই নেটদুনিয়ায় তোপের মুখে পড়েছেন বলি অভিনেত্রী। নেটিজেনদের সাফ দাবি, হার্দিকের মতো ভালো মনের মানুষকে চিনতে পারেননি নাতাশা। জীবনসঙ্গী হিসাবে অনেক ভালো কাউকে পেতে পারেন তারকা ক্রিকেটার। কঠিন সময়ে হার্দিকের পাশে থাকার বার্তাও দিয়েছেন নেটিজেনরা।

Advertisement

আইপিএলের সময় থেকেই জল্পনা ছড়ায়, হার্দিক-নাতাশার সংসার ভাঙছে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ‘পাণ্ডিয়া’ পদবি সরিয়ে নেন নাতাশা। ইনস্টাগ্রাম থেকে হার্দিকের (Hardik Pandya) সঙ্গে নিজের সমস্ত ছবিও ডিলিট করে দেন তিনি। এর পর থেকেই বাড়তে থাকে গুঞ্জন। টি-২০ বিশ্বকাপ জেতার পরও হার্দিক আর নাতাশাকে একসঙ্গে দেখা যায়নি। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতেও হার্দিককে একাই দেখা গিয়েছে। এর মধ্যেই চলতি সপ্তাহে জানা যায়, ব্যাগপত্তর গুছিয়ে নাতাশা নাকি দেশ ছাড়ছেন।

[আরও পড়ুন: গম্ভীর নন, আগরকরের ইচ্ছাতেই টি-টোয়েন্টি অধিনায়ক সূর্য? দল ঘোষণার পরে জোর চর্চা

তবে যাবতীয় গুঞ্জন সত্যি করে বৃহস্পতিবার তারকা দম্পতি জানিয়ে দেন, তাঁদের একসঙ্গে পথ চলা শেষ। সোশাল মিডিয়ায় বলেন, "‘চার বছর একসঙ্গে থাকার পর নাতাশা ও আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একত্রে থাকার সমস্ত রকম চেষ্টা করেছিলাম আমরা।" এই সিদ্ধান্ত নেওয়া যে অত্যন্ত কঠিন ছিল তাও লিখেছেন হার্দিক। সেই সঙ্গে তাঁদের মধ্যে থাকা পারস্পরিক সম্মান, দাম্পত্য জীবনে সুখী থাকার বিষয়টিও উল্লেখ করেছেন তারকা অলরাউন্ডার।

তার পর থেকেই নেটদুনিয়ার তোপের মুখে পড়েছেন নাতাশা। কারও মতে, "হার্দিকের মতো এত ভালো মানুষকে চিনতেই পারেননি নাতাশা।" কেউ বলছেন, "নাতাশার থেকেও অনেক ভালো কাউকে জীবনসঙ্গী হিসাবে হার্দিকের পাওয়া উচিত।" দ্রুত কঠিন সময় কাটিয়ে উঠুন তারকা অলরাউন্ডার, প্রার্থনা নেটদুনিয়ার।

[আরও পড়ুন: কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ, অব্যাহত রক্তক্ষরণ, মৃতের সংখ্যা বেড়ে ৩২!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলের সময় থেকেই জল্পনা ছড়ায়, হার্দিক-নাতাশার সংসার ভাঙছে।
  • যাবতীয় গুঞ্জন সত্যি করে বৃহস্পতিবার তারকা দম্পতি জানিয়ে দেন, তাঁদের একসঙ্গে পথ চলা শেষ।
  • দ্রুত কঠিন সময় কাটিয়ে উঠুন তারকা অলরাউন্ডার, প্রার্থনা নেটদুনিয়ার।
Advertisement