shono
Advertisement
Sourav Ganguly Birthday

'অন থেকে অফসাইডে', নস্ট্যালজিয়া উসকে 'মহারাজা'র জন্মদিনে শুভেচ্ছা শচীনের

ক্রিকেট মাঠে যেমন অসংখ্য রেকর্ড গড়েছে শচীন-সৌরভ জুটি। তেমনি বাইশ গজের বাইরেও তাঁদের বন্ধুত্ব অমলিন।
Published By: Arpan DasPosted: 03:28 PM Jul 08, 2024Updated: 05:44 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁদের জুটি অমর হয়ে আছে ভারতীয় ক্রিকেটের ইতিহাসে। একসঙ্গে জুটি বেঁধে বাইশ গজে তাঁরা অসংখ্য রেকর্ড গড়েছেন। মাঠের বাইরেও শচীন-সৌরভের বন্ধুত্ব অমলিন। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জন্মদিনেও রইল সেই নস্ট্যালজিয়ার গন্ধ। চেনা মজাদার ভঙ্গিতে শচীন (Sachin Tendulkar) শুভেচ্ছা জানালেন 'দাদা'কে।

Advertisement

সৌরভকে 'অফসাইডের ঈশ্বর' নামেও ডাকে ক্রিকেটদুনিয়া। এখনও ভক্তদের চোখে ভাসে অফসাইডে ফিল্ডারদের বৃত্ত ভেদ করে ছুটে যাওয়া তাঁর কভার ড্রাইভ। ক্রিজের উলটো দিক থেকে সেরকম বহু দুরন্ত ইনিংসের সাক্ষী থেকেছেন শচীন। সৌরভের ৫২তম জন্মদিনে সেই কথাই ফের মনে করিয়ে দিলেন 'মাস্টার ব্লাস্টার'।

[আরও পড়ুন: আন্তর্জাতিক মহিলা ফুটবলে জঙ্গলমহলের মৌসুমী, দেশের জার্সি গায়ে নামবেন মায়ানমারের বিরুদ্ধে]

সোশাল মিডিয়ায় একসঙ্গে দুজনের ছবি পোস্ট করেছেন শচীন। তার সঙ্গে ক্যাপশন, "অনসাইড থেকে তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি, আশা করি সেটা অফসাইডে পৌঁছে যাবে।" মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় শচীনের শুভেচ্ছাবার্তা। তার কমেন্টেও বহু মানুষ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন 'মহারাজ'কে।

সৌরভ যদিও এই মুহূর্তে দেশে নেই। পরিবারের সঙ্গে লন্ডনে রয়েছেন। জন্মদিনটা সেখানেই কাটাচ্ছেন তিনি। স্ত্রী ডোনার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, "বয়স কমার আরও একটা বছর লন্ডনে সেলিব্রেট করছি।” ইনস্টাগ্রামে দুজনের ছবি একসঙ্গে দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়ও। কেকেআর থেকে পোস্ট করা হয়েছে মহারাজের বেশে সৌরভের ছবি। চমক দিয়েছে দিল্লি ক্যাপিটালসও। আইপিএলের এই ফ্র্যাঞ্চাইজির মেন্টর হিসেবে রয়েছেন তিনি। দিল্লি ক্যাপিটালস থেকে পোস্ট করা ছবিতে দেখা যায় ধোনি, যুবরাজ, জাহির, হরভজনদের যেন হাত ধরে ক্রিকেট মাঠে ঢুকছেন সৌরভ। আর তাঁরাই পরে জড়িয়ে ধরছেন ভারতের প্রাক্তন অধিনায়ককে। 

[আরও পড়ুন: নরেন্দ্র মোদি স্টেডিয়ামকে টক্কর! মুম্বইয়ে ‘মেগা প্রজেক্ট’-এর পরিকল্পনা MCA-র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তাঁদের জুটি অমর হয়ে আছে ভারতীয় ক্রিকেটের ইতিহাসে।
  • সোশাল মিডিয়ায় একসঙ্গে দুজনের ছবি পোস্ট করেছেন শচীন।
  • সৌরভ যদিও এই মুহূর্তে দেশে নেই। পরিবারের সঙ্গে লন্ডনে রয়েছেন।
Advertisement