shono
Advertisement

Breaking News

Ranji Trophy

ঈশানের ৫ উইকেটেও কাটল না চাপ, রনজিতে কেরলের বিরুদ্ধেও পয়েন্ট খোয়ানোর আশঙ্কা বাংলার

শাহবাজের বলে দুটি আউটের আবেদন নাকচ করা হয়। যা নিয়ে ক্ষোভ রয়েছে বাংলার ক্রিকেটারদের মধ্যে।
Published By: Arpan DasPosted: 07:04 PM Oct 28, 2024Updated: 07:05 PM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রনজি ট্রফিতে কেরলের বিরুদ্ধে দ্বিতীয় দিনের শেষে 'অ্যাডভান্টেজ' ছিল বাংলা। নেপথ্যে ঈশান পোড়েলের আগুনে বোলিং। এদিনও দুরন্ত বল করলেন তিনি। কিন্তু তার পরও চাপ কাটল না বাংলার। খেলার গতিপ্রকৃতি যেদিকে তাতে চতুর্থ দিনে অবিশ্বাস্য ক্রিকেট খেলতে হবে। নতুবা ফের ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হবে অনুষ্টুপ মজুমদারদের।

Advertisement

বিহারের বিরুদ্ধে কল্যাণীতে আগের ম্যাচ পরিত্যক্ত হওয়ায় জুটেছিল মাত্র ১ পয়েন্ট। কেরলের বিরুদ্ধেও বা বৃষ্টির হাত থেকে রেহাই মিলল কোথায়? প্রথম দিনটা নষ্ট হয়েছে। দ্বিতীয় দিনে আশা দেখিয়েছিলেন ঈশান। দিনের শেষে কেরলের রান ছিল ৪ উইকেট হারিয়ে ৫১। ঈশানের পকেটে ছিল ৩ উইকেট।

তৃতীয় দিনেও আগুন ঝড়ালেন তিনি। কিন্তু বাকিদের থেকে পর্যাপ্ত সহযোগিতা পেলেন না। কেরলকে যেখানে দ্রুত অল আউট করে আরও বেশি পয়েন্টের জন্য ঝাঁপানো যেত, সেখানে হেলায় সুযোগ হারাল বাংলা। তার মধ্যে শাহবাজের বলে দুটি আউটের আবেদন নাকচ করেন আম্পায়ার। যা নিয়ে ক্ষোভ রয়েছে বাংলার ক্রিকেটারদের মধ্যে। তৃতীয় দিনের শেষে তাদের রান ৭ উইকেট হারিয়ে ২৬৭। জলজ সাক্সেনা করলেন ৮৪ রান। সলমন নিজার এখনও অপরাজিত আছেন ৬৪ রানে। তাঁকে সঙ্গ দিচ্ছেন মহম্মদ আজহারউদ্দিন।

৮৩ রান দিয়ে ৫ উইকেট পেয়েছেন ঈশান। প্রদীপ্ত প্রামাণিক ও শুভম দে পেয়েছেন ১টি করে উইকেট। কিন্তু ব্যর্থ হলেন মহম্মদ কাইফ, শাহরাজ আহমেদরা। একসময় ৬ উইকেট হারিয়ে কেরলের রান ছিল ৮৩ রান। সেখান থেকে অনায়াসে ২৬৭ করে গেলেন জলজ-সলমনরা। চতুর্থ দিনে কেরলকে দ্রুত অল আউট করে ৩ পয়েন্টের জন্য ঝাঁপাতে হবে ঋদ্ধিমানদের। ব্যাট করতে হবে টি-টোয়েন্টির ভঙ্গিতে। নতুবা সন্তুষ্ট থাকতে হবে ১ পয়েন্ট নিয়েই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রনজি ট্রফিতে কেরলের বিরুদ্ধে দ্বিতীয় দিনের শেষে 'অ্যাডভান্টেজ' ছিল বাংলা।
  • নেপথ্যে ঈশান পোড়েলের আগুনে বোলিং। এদিনও দুরন্ত বল করলেন তিনি।
  • কিন্তু তার পরও চাপ কাটল না বাংলার। খেলার গতিপ্রকৃতি যেদিকে তাতে চতুর্থ দিনে অবিশ্বাস্য কিছু করতে হবে।
Advertisement