shono
Advertisement
Virat Kohli

থমথমে আরসিবি সাজঘর, ম্যাচ শেষে বিশ্বকাপ হারের স্মৃতি ফেরালেন বিরাট

আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর কী করলেন বিরাট?
Published By: Arpan DasPosted: 03:09 PM May 23, 2024Updated: 03:09 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৬ মাসের ব্যবধান। গত বছর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনাল হেরে স্বপ্নভঙ্গ ঘটেছিল টিম ইন্ডিয়ার (India Cricket Team)। বিরাট কোহলি (Virat Kohli) ছিলেন বিশ্বকাপের টপস্কোরার। চলতি আইপিএলেও (IPL 2024) তিনি শীর্ষে রয়েছেন অরেঞ্জ ক্যাপের তালিকায়। আর সেই স্টেডিয়ামেই রাজস্থানের কাছে হেরে আইপিএলের স্বপ্ন বিসর্জন দিল আরসিবি (Royal Challengers Bengaluru)।

Advertisement

এখানেই মিলের শেষ নয়। ক্রিকেট ভক্তদের চোখে পড়েছে আরেকটি ঘটনার পুনরাবৃত্তি। সেখানেও মূল চরিত্র বিরাট। বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের পর উইকেটের বেল ফেলে দিয়েছিলেন তিনি। বুধবার রাতেও তার ব্যতিক্রম হল না। রাজস্থানের কাছে হারার পরও উইকেটের বেল ফেলে দেন বিরাট। একই জায়গায় ৬ মাস পরে দাঁড়িয়ে বেদনার স্মৃতি ফেরালেন তিনি।

[আরও পড়ুন: ‘দল পরিবর্তন করে দেখুক বিরাট’, আরসিবি ছিটকে যাওয়ার পরে পরামর্শ প্রাক্তন তারকার]

তবে বেল ফেলার রহস্য পরিষ্কার নয় ভক্তদের কাছে। সাধারণত বড় টুর্নামেন্ট থেকে বিদায়ের পর এই ঘটনা ঘটাতে দেখা যায় বিরাটকে। অনেকের অনুমান, এভাবেই স্বপ্নভঙ্গের বেদনা প্রকাশ করেন কিং কোহলি। ম্যাচের পর আরসিবির ড্রেসিং রুমও ছিল থমথমে। দরজায় ঘুসি মারেন গ্লেন ম্যাক্সওয়েল। যিনি গোটা আইপিএল জুড়েই ব্যর্থ। বিমর্ষ মনেই দর্শকদের ধন্যবাদ জানান বিরাট।

এক সময়ে আইপিএল থেকে প্রায় ছিটকে গিয়েছিল বেঙ্গালুরু। সেখান থেকে টানা ছম্যাচ জিতে প্লে অফে ওঠেন ফ্যাফ ডু'প্লেসিসরা। ফলে অধরা ট্রফিজয়ের স্বপ্ন দেখতে শুরু করেন তাঁরা। কিন্তু এবারও ব্যর্থতাই কাঁটা হয়ে রইল বিরাটের। ঠিক যেভাবে ছমাস আগে চোখের জলে নরেন্দ্র মোদি স্টেডিয়াম থেকে বিদায় নিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘আত্মসম্মান বাঁচাতে খেলেছি’, আইপিএল থেকে বিদায়ের পর বলছেন বিরাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাত্র ৬ মাসের ব্যবধান। গত বছর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনাল হেরে স্বপ্নভঙ্গ ঘটেছিল টিম ইন্ডিয়ার।
  • বিরাট কোহলি ছিলেন বিশ্বকাপের টপস্কোরার। চলতি আইপিএলেও তিনি শীর্ষে রয়েছেন অরেঞ্জ ক্যাপের তালিকায়।
  • সেই স্টেডিয়ামেই রাজস্থানের কাছে হেরে আইপিএলের স্বপ্ন বিসর্জন দিল আরসিবি।
Advertisement