shono
Advertisement
Virat Kohli

ম্যাচ হেরে কোহলির চোখে জল, সোশাল মিডিয়ায় ছবি ভাইরাল

কোহলির হতাশা ছুঁয়ে যাচ্ছে ভক্তদেরও।
Posted: 12:43 AM Apr 16, 2024Updated: 12:43 AM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে খারাপ সময় আর কাটছে না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB)। সোমবার সানরাইজার্স হায়দরাবাদের রানের পাহাড়ে পিষ্ট হতে হল বিরাট কোহলিদের (Virat Kohli)। ম্যাচ হারের পরে চোখের জল ফেললেন কোহলি। প্রতিবারই আরসিবির জন্য কেন একই চিত্রনাট্য লেখা হয়? 
ব্যর্থতাই নিত্যসঙ্গী হয় তাদের। কোহলি মরিয়া হয়ে খেলেন। তবুও ম্যাচ জেতা সম্ভব হয় না। চ্যাম্পিয়নও হতে পারে না বেঙ্গালুরু। এদিন সানরাইজার্সের কাছে হারের পরে সোশাল মিডিয়ায় কোহলির একাধিক ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে হতাশ কোহলি আকাশের দিকে তাকিয়ে। চোখে তাঁর জলের ধারা।

Advertisement

[আরও পড়ুন: লিগ শিল্ড জয়ী মোহনবাগান, অভিনন্দন মুখ্যমন্ত্রীর]


সোশাল মিডিয়ায় লেখা হল, ''ভিসিবলি ইন টিয়ার্স।'' তাঁর চোখের জল স্পষ্টই দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে তাঁর মুখভঙ্গি বলে দিচ্ছে তিনি মেনে নিতে পারছেন না দলের এই হার। সোশাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে কেউ লিখলেন, ''আমি আরসিবির ভক্ত নই। তবে বিরাট কোহলির ভক্ত।''
কোহলি ভক্তরা ছড়িয়ে রয়েছেন পৃথিবীর বিভিন্ন প্রান্তে। কোহলির হতাশা তাঁদেরও ছুঁয়ে যায়। বিরাট কোহলির সঙ্গে সঙ্গে তাঁরাও হতাশ হন। তবে এই অন্ধকার হতে নিষ্কৃতির উপায় কী। ফ্যাফ ডু প্লেসি আগেই জানিয়েছেন আমাদের বোলিং বিভাগ দুর্বল। প্রতিটি ম্যাচে সেটাই দেখা যাচ্ছে। এদিন সানরাইজার্স হায়দরাবাদ আরসিবি বোলারদের নিয়ে ছেলেখেলা করল। রানের এভারেস্ট ছুঁল তারা। রান তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট খোয়াল আরসিবি। মরিয়া লড়লেন দীনেশ কার্তিক। তবুও হল না শেষরক্ষা।  

 

[আরও পড়ুন: যুবভারতীতে লিস্টন-কামিন্সের ম্যাজিক, লিগ শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলে খারাপ সময় আর কাটছে না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB)।
  • সোমবার সানরাইজার্স হায়দরাবাদের রানের পাহাড়ে পিষ্ট হতে হল বিরাট কোহলিদের (Virat Kohli)।
  • ম্যাচ হারের পরে চোখের জল ফেললেন কোহলি।
Advertisement