shono
Advertisement
KL Rahul

মেন্টর জাহির খানের বিস্ফোরক রিপোর্ট, লখনউয়ের রিটেনশন থেকে বাদের খাতায় রাহুল!

এলএসজি-র নজরে কি ঋষভ পন্থ?
Published By: Arpan DasPosted: 11:27 AM Oct 23, 2024Updated: 11:27 AM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভালো যাচ্ছে না কেএল রাহুলের। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টে রান পাননি। পরের টেস্টে জায়গা পাবেন কিনা, সেই নিয়েও সংশয়। এর মধ্যে জানা যাচ্ছে লখনউ সুপার জায়ান্টস থেকেও বাদ পড়তে পারেন তিনি। যার নেপথ্যে রয়েছে নবনিযুক্ত মেন্টর জাহির খানের রিপোর্ট।

Advertisement

আগস্টের শেষের দিকে ভারতের প্রাক্তন পেসারকে দায়িত্ব দিয়েছে এলএসজি। এদিকে সামনেই আইপিএলের মহা নিলাম। তার আগে ফ্র্যাঞ্চাইজিগুলো রিটেনশন তালিকা তৈরি করার কাজে ব্যস্ত। এই অবস্থায় একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা যাচ্ছে, রাহুলকে নিলামের জন্য ছেড়ে দিতে পারে লখনউ।

আইপিএলের একটি সূত্র ওই সংবাদমাধ্যমকে জানিয়েছে, "এলএসজি-র মেন্টর জাহির খান ও কোচ জাস্টিন ল্যাঙ্গার-সহ ম্যানেজমেন্ট রাহুলের পরিসংখ্যান বিশ্লেষণ করে দেখেছে। তাতে দেখা গিয়েছে, রাহুল যে ম্যাচগুলোয় দীর্ঘ সময় ব্যাট করেছে এবং রান পেয়েছে, তার বেশিরভাগই দল হেরেছে। তাতে প্রমাণ হয় ওর স্ট্রাইকরেট ম্যাচের গতির সঙ্গে তালমিল রাখতে পারেনি। এখন ইমপ্যাক্ট প্লেয়ার নিয়মের সাহায্যে অন্যদল প্রচুর রান তুলছে। আর সেখানে টপ অর্ডারে কেউ প্রচুর সময় নিচ্ছে, সেটা দলের পক্ষে সমস্যার।"

তবে সেই সঙ্গে এও জানা যাচ্ছে, নিলামে ফের রাহুলকে তুলে নেওয়ার চেষ্টা করবে এলএসজি। আর তারা এটাও ঠিক করে নিয়েছে, কাদের কাদের রিটেন করা হবে। সেখানে নাম আছে ময়ঙ্ক যাদবের। কারণ, লখনউই ভারতের নতুন গতিতারকাকে আবিষ্কার করেছে। তার সঙ্গে নিকোলাস পুরান ও রবি বিষ্ণোইকে রিটেন করতে পারে তারা। 'আনক্যাপড' ক্রিকেটার হিসেবে থাকতে পারেন আয়ুষ বাদোনি ও মহসিন খানের মধ্যে একজন। তবে এলএসজি থেকে নজর রাখা হয়েছে ঋষভ পন্থের উপর। দিল্লি ক্যাপিটালসের মালিকানা বদলে যদি তাঁকে ছেড়ে দেয়, সেক্ষেত্রে পন্থের জন্য ঝাঁপাতে পারে তারা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সময় একেবারেই ভালো যাচ্ছে না কেএল রাহুলের। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টে রান পাননি।
  • পরের টেস্টে জায়গা পাবেন কিনা, সেই নিয়েও সংশয়।
  • এর মধ্যে জানা যাচ্ছে লখনউ সুপার জায়ান্টস থেকেও বাদ পড়তে পারেন তিনি।
Advertisement