shono
Advertisement
Rinku Singh

'ওই মুহূর্তেই পরিবারের সব সমস্যা মিটে গিয়েছিল', নিজের ট্যাটু নিয়ে আবেগঘন রিঙ্কু

কী কাহিনী রয়েছে রিঙ্কুর ট্যাটুর নেপথ্যে?
Posted: 06:07 PM Apr 28, 2024Updated: 06:07 PM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিলিন্ডার ডেলিভারি কর্মীর ছেলে থেকে জাতীয় দলের তারকা। রিঙ্কু সিংয়ের (Rinku Singh) জীবনকাহিনী হার মানায় রূপকথার গল্পকেও। কিন্তু তাঁর জীবনের মোড় ঘুরল কী করে? একটি অনুষ্ঠানে সেই গল্প জানালেন কেকেআর তারকা। জীবন পালটে যাওয়ার মুহূর্তকে স্মরণীয় করে রাখতে বিশেষ ট্যাটুও করিয়েছেন তিনি।

Advertisement

চলতি আইপিএলে (IPL 2024) সেভাবে রিঙ্কুর দাপট দেখা যায়নি। চোটের জন্য বেশ কয়েকটি ম্যাচে অস্বস্তি নিয়েই খেলেছেন। তবে নাইটদের বিশেষ পডকাস্টে বেশ খোলামেলা মেজাজে ধরা দিয়েছেন নাইট তারকা। সেখানেই জানান, কেকেআর তাঁকে নিলামে কেনার মুহূর্ত থেকেই জানতেন এবার জীবনটা বদলে যাবে। এতদিনের যাবতীয় কষ্টের সুরাহা হবে। সেই মুহূর্তটা সারাজীবন মনে রাখার জন্যই নিজের ডানহাতে বিশেষ একটি ট্যাটু করিয়েছেন রিঙ্কু।

[আরও পড়ুন: খোলনলচে বদলাচ্ছে পাক ক্রিকেট, বাবরদের দায়িত্বে ভারতের বিশ্বকাপ জয়ী কোচ কার্স্টেন

পডকাস্টে এসে নাইট তারকা জানান, "দুপুর দুটো কুড়ি নাগাদ কেকেআর আমাকে নিলামে কেনে। সেই মুহূর্ত থেকেই আমার জীবনটা পালটে যায়। ৮০ লক্ষ টাকায় আমাকে দলে নেয় কেকেআর। সেই টাকায় আমার বাড়ির সব সমস্যা মেটানো হয়। সব দেনা শোধ করতে পেরেছিলাম।" সেই মুহূর্তটাকে স্মরণীয় করে রাখতেই নিজের ডানহাতে ঘড়ির ছবি ট্যাটু করিয়েছেন। সেই ঘড়ির কাঁটা থেমে রয়েছে ২: ২০তে। ঘড়ির পাশাপাশি ওই ট্যাটুতে লেখা রয়েছে 'ফ্যামিলি'। এছাড়াও রয়েছে একটি গোলাপ ফুলের ছবি।

নিজের জীবনের একটি মজার ঘটনাও পডকাস্টে তুলে ধরেছেন রিঙ্কু। একবার একটি বাঁদর টানা ছবার তাঁকে কামড়ে দিয়েছিল। সেই ঘটনা মনে করতে গিয়ে হেসে গড়িয়ে পড়েন নাইট তারকা। তাঁর সঙ্গে পডকাস্টে হাজির ছিলেন অভিষেক নায়ার। হেসে ফেলেন তিনিও। মজার এই দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: তিলকের জন্যই হার! নাম না করে দলের সেরা পারফর্মারকে দোষারোপ হার্দিকের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেকেআর তাঁকে নিলামে কেনার মুহূর্ত থেকেই জানতেন এবার জীবনটা বদলে যাবে। এতদিনের যাবতীয় কষ্টের সুরাহা হবে।
  • সেই মুহূর্তটাকে স্মরণীয় করে রাখতেই নিজের ডানহাতে ঘড়ির ছবি ট্যাটু করিয়েছেন। সেই ঘড়ির কাঁটা থেমে রয়েছে ২: ২০তে।
  • একবার একটি বাঁদর টানা ছবার তাঁকে কামড়ে দিয়েছিল। সেই ঘটনা মনে করতে গিয়ে হেসে গড়িয়ে পড়েন নাইট তারকা।
Advertisement